টলিউড

‘যা জানেন না, তা বলতে যান কেন?’ রবীন্দ্রনাথের উক্তি ভুল বলে তীব্র কটাক্ষের মুখে অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলী, ভুলভাল উক্তি বলে বেকায়দায় পড়লেন শুভশ্রী

সম্প্রতি নারী দিবস উপলক্ষে এক বেসরকারি সংবাদমাধ্যমকে সাক্ষাৎকার দিয়েছিলেন টলিউড অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলী। সেখানেই একটি প্রশ্নের জবাব দিতে গিয়ে একটি জনপ্রিয় বাংলা উক্তি ব্যবহার করতে গিয়েছিলেন অভিনেত্রী। কিন্তু মাঝপথে সেই উক্তি ভুলে যাওয়ার কারণে কথা থামিয়ে ফেলতে হয় তাকে। তবে সোশ্যাল মিডিয়ায় সেই ভিডিও ভাইরাল হতেই নেটিজেনদের একটি বড় অংশ খেয়াল করেছেন অভিনেত্রীর এই কান্ড যার পর তীব্র কটাক্ষর সম্মুখীন হতে হয়েছে টলিউড অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলীকে।

প্রসঙ্গত আন্তর্জাতিক শ্রমজীবী নারী দিবস উপলক্ষে এক বেসরকারি সংবাদমাধ্যমকে সাক্ষাৎকার দেওয়ার সময় অভিনেত্রী বলতে চেয়েছিলেন ‘অন্যায় যে করে আর অন্যায় যে সহে’ উক্তিটি। কিন্তু অর্ধেক উক্তি বলার পরেই কথা থামিয়ে ফেলেন তিনি। এই ভিডিও দেখার পর নেটিজেনদের একটি বড় অবশ্য মনে করছেন অভিনেত্রী হয়তো উক্তিটি মাঝপথে বলতে গিয়ে ভুলে গিয়েছিলেন।

পাশাপাশি অনেকেই কটাক্ষ করে জানিয়েছেন যে উক্তি শুভশ্রী জানেন না তা বলার কোন প্রয়োজন ছিল না। পাশাপাশি এই অর্ধ শিক্ষার মাধ্যমে উক্তির আসল প্রবক্তা রবীন্দ্রনাথ ঠাকুরকে অভিনেত্রী অসম্মান করেছেন এমন দাবিও করতে দেখা গিয়েছে নেটিজেনদের অনেককেই। তবে পাল্টা মুখ খুলেছেন শুভশ্রীর অনুগামীরাও। তারা জানিয়েছেন কথা বলতে গিয়ে এ ধরনের ছোটখাট ভুল হামেশাই হতে পারে।

Related Articles

Back to top button