টলিউড

‘বোনেরা কেন ফোঁটা পাবেনা?’! নিয়মের বিপরীতে হেঁটে এবার দিদির থেকে ফোঁটা নিয়ে নজির গড়লেন সুপারস্টার অভিনেত্রী ঋতাভরী চক্রবর্তী

টলিউড অভিনেত্রী ঋতাভরী চক্রবর্তী বরাবরই নানান ছকভাঙা কাজকর্মের জন্য বিখ্যাত। এবার আরও একবার তিনি প্রমাণ করে দিলেন সিনেমার পাশাপাশি বাস্তব জীবনেও নানান রকম অন্যরকম চিন্তাভাবনা করে থাকেন তিনি। যে কারণে এবার ভাইফোঁটা নয় বরং বোনফোঁটাতে সামিল হতে দেখা গেল অভিনেত্রীকে।

প্রসঙ্গত এদিন সোশ্যাল মিডিয়ার মাধ্যমে অনুগামীদের সঙ্গে তার ভাইফোঁটা উৎসব পালনের ছবি শেয়ার করে নিতে দেখা যায় অভিনেত্রীকে। সেই সোশ্যাল মিডিয়া পোষ্টের মাধ্যমেই ঋতাভরী জানিয়েছেন খুব ছোট থেকেই এই নিয়ম মেনে বড় হয়েছেন তিনি। প্রসঙ্গত অভিনেত্রীর কোন ভাই বা দাদা নেই, কিন্তু দিদি চিত্রাঙ্গদা রয়েছেন। যে কারণে খুব ছোট থেকেই মা এবং দিদার নির্দেশেই দিদির থেকে ফোঁটা নেন অভিনেত্রী। এবারও তার অন্যথা হয়নি। দিদির সঙ্গে ভাইফোঁটার উৎসব পালন করে সেই ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করতে দেখা গেছে তাকে।

অন্যদিকে এ ব্যাপারে চিত্রাঙ্গদা জানিয়েছেন পরিবারের উৎসাহেই তাদের এই নিয়ম মানা শুরু হয়েছিল। এখন বড় হয়ে কাজের সূত্রে দুজনকে অনেক সময় আলাদা আলাদা জায়গাতে থাকতে হলেও সব সময় তারা চেষ্টা করেন ভাইফোঁটাতে একসঙ্গে এই উৎসব পালন করতে। পাশাপাশি বড় দিদি হিসেবে ঋতাভরীকে সবসময় রক্ষা করার জন্য যে তিনি প্রস্তুত সে কথাও জানাতে ভোলেননি চিত্রাঙ্গদা। বলাইবাহুল্য অভিনেত্রীর এই উদ্যোগ মন কেড়েছে নেটিজেনদের।

Related Articles

Back to top button