টলিউড

‘যশের সাথে ঘুরে আর একটা বেবি করে নাও’, ‘কাশ্মীর কী কলি’ সেজে সোশ্যাল মিডিয়ায় ছবি পোস্ট করতেই নোংরা ট্রোল করা হলো সুপারস্টার অভিনেত্রী কে

বর্তমানে ভূস্বর্গ কাশ্মীরে ঘুরে বেড়াচ্ছেন টলিউডের অন্যতম চর্চিত জুটি যশ-নুসরাত। দুজনে যে প্রেম করছেন তা নিয়ে তার কোনো সন্দেহ নেই নুসরাত পত্র ঈশানের পিতৃপরিচয় সকলের সামনে চলে এসেছে পুজোর মধ্যে দুজন চুপিসারে বিয়েও করে নিয়েছেন তাও বুঝে গিয়েছি নুসরাতের শাঁখা সিঁদুর পরা ছবি দেখেই একসাথে ছবি পোস্ট না করলে কাশ্মীরের একি জায়গা থেকে দুজন আলাদা আলাদা হয়ে ছবি পোস্ট করেছেন তাতে আর সংশয় নেই।

তুমি নুসরাত এবং যশ এর সঙ্গে তাদের ছোট্ট সন্তান ঈশান রয়েছে কিনা তা নিয়ে এখনো সংশয় রয়েছে, কারণ নুসরাত এবং যশ কে একসঙ্গে দেখা গেলও ঈশানের কোন উপস্থিতি প্রমাণ পাওয়া যায়নি। এর মধ্যেই নেটিজেনদের মনে ছোট্ট ঈশান কে নিয়ে প্রশ্ন জেগেছে, উঠেছে নুসরাতের দায়িত্ববোধ নিয়ে প্রশ্ন। অনেকেই নুসরাতের ছবিতে কমেন্ট করেছেন তিনি কিভাবে এরকম দায়িত্বহীন কাজ করতে পারলেন? কি করে ওই ছোট্ট দুধের শিশুকে ফেলে রেখে তিনি প্রেমিকের হাত ধরে ঘুরে বেড়াচ্ছেন?

দীর্ঘ বেশ কয়েকদিন পর আবার টেলিভিশনের বড় পর্দায় ফিরেছেন অভিনেতা যশ দাশগুপ্ত। তার আগামী ছবি চিনেবাদাম এর জন্যই শুটিং করতে কাশ্মীর পাড়ি দিয়েছেন তিনি। রাজনৈতিক ময়দানে হেরে গেল নিজের ক্যারিয়ারের ময়দানে তিনি অনেকটাই সাফল্য। সোশ্যাল মিডিয়াতে যশ এবং নুসরাত দুজনেই কাশ্মীর থেকে বিভিন্ন ছবি পোস্ট করেছেন। এবারে নুসরাত তার একটি নতুন ছবি পোস্ট করলেন।

কাশ্মীর এলাকার স্থানীয় পোশাক এটি। পোশাকের নাম Pheran। রংবেরঙের এই পোশাকটি বেশ দারুন জরির কাজ দিয়ে বোনা। পোশাকটিতে অনেকগুলো পকেটে থাকে এবং পোশাকটি কান মাথা ঢেকে রাখে। পোশাকটি পড়ে নুসরাত একেবারে কাশ্মীর কন্যা হয়ে উঠেছেন। হাতে ফুল নিয়ে নুসরাত ছবি তুলে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন এবং ক্যাপশন লিখেছেন ‘কাশ্মীর কি কলি’। অনেককেই নুসরাতের এই ছবির প্রশংসা করেছেন, আবার নেটিজেনদের একাংশ বরাবরের মতো ট্রোলিং এবং বাজে মন্তব্য করেছেন।

 

View this post on Instagram

 

A post shared by Nusrat (@nusratchirps)

Related Articles

Back to top button