টলিউড

বাঁধা চুল, হালকা মেকআপ লুক, চোখে কাজল গা-ভর্তি গয়না! মধুমিতা সরকারের ব্রাইডাল লুকে মুগ্ধ নেটবাসী, ঝাঁ চকচকে ছবি দেখতে হুড়মুড়িযে পরে মধুমিতার সকল অনুরাগী

ছোটপর্দা হোক কিংবা বড়পর্দা যেকোনো জায়গাতেই পরিচিত মুখ মধুমিতা সরকার। ছোটপর্দা দিয়েই নিজের অভিনয় জীবন শুরু করেছেন মধুমিতা। বর্তমানে একাধিক সিনেমা ও ওয়েব সিরিজে কাজ করে ফেলেছেন অভিনেত্রী। সোশ্যাল মিডিয়ায় অভিনেত্রীর অনুরাগীর সংখ্যা নেহাত কম নয়। তার যেকোনো ছবি কিংবা ভিডিও নেটদুনিয়ায় ভাইরাল হয় নিমেষে ভাইরাল হয়।

হইচই ওয়েব প্ল্যাটফর্মে ‘চিনি’ ছবিতে অভিনয় করে টলিউডের সিনে পাড়ায় পরিচিত অভিনেত্রী হয়ে উঠেছেন মধুমিতা সরকার। চিনি চরিত্রে অভিনয় তাকে বিপুল জনপ্রিয়তা এনে দিয়েছে। অভিনয় জীবনের শুরুতে ‘স্টার জলসার পর্দায়’ জনপ্রিয় ধারাবাহিক ‘বোঝেনা সে বোঝেনা’-তে পাখির চরিত্রে অভিনয় করে দর্শকমহলে বিপুল জনপ্রিয়তা অর্জন করেছিলেন এই অভিনেত্রী। এরপর থেকে আর পিছনে ফিরে তাকাতে হয়নি তাকে।

বর্তমানে অবশ্য ছোটপর্দা থেকে অনেকটাই দূরে রয়েছেন অভিনেত্রী মধুমিতা সরকার। বর্তমানে তিনি চুটিয়ে সিনেমা ও ওয়েব সিরিজে অভিনয় করছেন। একাধিক অ্যাড ও ফটোশুটেও কাজ করে থাকেন অভিনেত্রী। অভিনেত্রী নিজের সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্ট থেকে ভীষণভাবে সক্রিয়। প্রায় রোজই নিজের ফটোশুটের ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে থাকেন অভিনেত্রী। শেয়ার করেন একাধিক রিল ভিডিও। তার ছবি দেখার জন্য মুখিয়ে থাকেন নেটিজেনরা।

সম্প্রতি অভিনেত্রী মধুমিতা সরকারের আরো একটি ফটোশুটের ছবি ভাইরাল হয়েছে নেটদুনিয়ায়। ছবিটি অভিনেত্রীর একটি ফ্যান ক্লাবের পেজ থেকে শেয়ার করা হয়েছে। এই ছবিতে অভিনেত্রীকে একেবারে ব্রাইডাল লুকে দেখা গিয়েছে। তার পরনে ছিল নীল রঙের একটি পোশাক। তার সাথে ছিল মানানসই গয়নাও। বাঁধা চুলে এবং হালকা মেকআপে দারুন মোহময়ী লাগছিল অভিনেত্রীকে। আর এই ছবি শেয়ার হওয়া মাত্রই তা ঝড়ের গতিতে ভাইরাল হয়েছে নেটদুনিয়ায়। অভিনেত্রী এই ছবি উষ্ণতা ছড়িয়েছে তার অনুরাগীদের মধ্যে।

Facebook Notice for EU! You need to login to view and post FB Comments!

Related Articles

Back to top button