টলিউড

এত বড়ো সেলিব্রেটি হয়েও নেই কোনো অহংকার! রাস্তায় নেমে রীতিমত ফুচকাওয়ালা কে দাঁড় করিয়ে ফুচকা খেলেন অভিনেত্রী অপরাজিতা আঢ্য, তুমুল ভাইরাল ভিডিও

আমরা সকলেই কমবেশি রাস্তার ফাস্টফুড খাবার ভালোবাসি। আর সেই ফাস্টফুড খাবারের মধ্যে অন্যতম একটি হলো ফুচকা ফুচকা ভালবাসেনা এমন কোনো নারী বা পুরুষ নেই। এখন তো পুরুষ রাও পাল্লা দিয়ে ফুচকা খায়। জিভে জল আনা এই অসাধারণ খাবারটি খায়নি এমন কোন বাঙালি বা অবাঙালিও নেই। নাম বিভিন্ন হলেও স্বাদ সেই একই রকম অপূর্ব। কেউ কেউ তাদের স্থানীয় ভাষা অনুযায়ী ফুচকা কে গোলগাপ্পা বলেন আবার অনেকে পানিপুরি বলেন। কিন্তু সব জায়গাতেই এর জনপ্রিয়তা আকাশছোঁয়া।

রাস্তায় ফুচকাওয়ালা কে বসে থাকতে দেখে হামলে পড়েন সকলে, লোভ সামলাতে পারেন না কেউই। এখন আমাদের বাড়িতে ফুচকা বানানোর সুবিধা থাকলেও রাস্তার ফুচকা খাওয়ার মজাই যেন আলাদা। সেলিব্রিটি হোক বা আমজনতা সকলেই রাস্তার ধারে দাঁড়িয়ে বাটি হাতে ফুচকা খেতে ভালোবাসেন। আর সেরকম সাধারণ মানুষের মতো রাস্তায় নেমে মজা করে ফুচকা খাওয়া উপভোগ করলেন অভিনেত্রী অপরাজিতা আঢ্য।

এত বড় মাপের একজন অভিনেত্রী হয়েও বিন্দুমাত্র অহংকার নেই তার। রাস্তায় নেমে সাধারণ মানুষের মতোই জমিয়ে ফুচকা খাচ্ছেন তিনি। সুতরাং বুঝতেই পারছেন ফুচকা এমন একটি খাওয়ার যেটা তারকা থেকে আমজনতা সবাই ভালোবাসেন। অভিনেত্রীর তার ইনস্টাগ্রাম একাউন্ট থেকে ফুচকা খাওয়ার এই ভিডিওটি সোশ্যাল মিডিয়া আপলোড করেছেন। এখানে দেখা যাচ্ছে অভিনেত্রী বাড়ির পোশাকেই একটি শাল গায়ে দিয়ে রীতিমত রাস্তার ফুচকাওয়ালা কে দাঁড় করিয়ে বাড়ির সামনেই ফুচকা খেতে নেমে পড়েছেন।

সেই মুহূর্তে তাকে দেখে বলা দায় ছিল যে তিনি একদিন এত বড় মাপের অভিনেত্রী। ফুচকাওয়ালা থেকে পাতা নিয়ে টপাটপ মুখে পুড়ছেন একের পর এক। ভিডিও শেয়ার করে অভিনেত্রী ক্যাপশনে লিখেছেন Fuchka, uff, any situations!’ আর ভিডিওটি ব্যাকগ্রাউন্ডে জনপ্রিয় গান tujhko mirchu lagi to main kya karoon’ বাজছিল।

 

View this post on Instagram

 

A post shared by Aparajita Adhya (@adhyaaparajita)

Related Articles

Back to top button