টলিউড

হঠাৎ টলিউডে আগমন প্রসেনজিৎ কন্যা প্রেরণার! বাবার পথ অনুসরণে তিনিও কি নামবেন সিনেমা জগতে? জোর গুঞ্জন সোশ্যাল মিডিয়ায়

প্রসেনজিৎ চট্টোপাধ্যায় ওরফে বুম্বাদা টলিউডের এখন একজন মহীরুহের মত। নিজের দীর্ঘ কেরিয়ার তো বটেই, পাশাপাশি আশেপাশের অনেক নবাগত অভিনেতা অভিনেত্রীকে তাদের ক্যারিয়ার গড়তে সাহায্য করেছেন তিনি।

এদিক থেকে অনেকেই তাকে টলিউডের শাহরুখ খান বলেন কারণ তিনি তার হাত ধরে টলিপাড়ায় নিয়ে আসেন উঠতি অভিনেতা-অভিনেত্রীদের।

এবার সেই প্রসেনজিৎ চট্টোপাধ্যায় এর কন্যা প্রেরণা চট্টোপাধ্যায়কে দেখা গেল টলিপাড়ায়। তিনি প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের দ্বিতীয় বিবাহ অপর্ণা গুহঠাকুরতা মেয়ে। ১৯৭২ সালে অভিনেত্রী দেবশ্রীর সঙ্গে বিবাহ বিচ্ছেদের পর প্রসেনজিৎ চট্টোপাধ্যায় বিয়ে করেছিলেন অপর্ণা গুহঠাকুরতাকে।

যদিও তাদের এই বিয়ে দীর্ঘস্থায়ী হয়নি। ২০০২ সালে ডিভোর্স হয়ে যায় এই দম্পতির। তারপর থেকে প্রেরণা তার মা অপর্ণা গুহঠাকুরতা সঙ্গে মুম্বাই নিবাসী হয়েছিলেন। কলকাতায় তাকে আর দেখা যায়নি। বর্তমানে প্রেরণা লন্ডন থেকে তার কলেজের পড়া কমপ্লিট করছেন।

কিন্তু এর মধ্যেই হঠাৎ তাকে দেখা গেল টলিপাড়ায়, বিখ্যাত অভিনেত্রী ও পরিচালিকা সুদেষ্ণা রায়ের পাশে দাঁড়িয়ে ছবি তুলতে। প্রসেনজিৎ কন্যাকে পাশে নিয়ে ছবিটি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন সুদেষ্ণা রায় নিজেই। তারপর থেকে নেট দুনিয়ায় জোর গুঞ্জন তবে কি এবার সিনেমায় নামছেন প্রসেনজিৎ কন্যা প্রেরণা।

প্রসঙ্গত ইনস্টাগ্রামে প্রেরণা কিন্তু ছবিটি শেয়ার করেননি। যদিও ইনস্টাগ্রামে তিনি বেশ অ্যাক্টিভ। তবে নেটিজেনদের এই ভাবনায় কোনরকম উত্তর দেননি অভিনেতা প্রসেনজিৎ চট্টোপাধ্যায় বা তার কন্যা।

এখন এটাই দেখার যে বাবার পদাঙ্ক অনুসরণ করে প্রেরণা চট্টোপাধ্যায় টলিউডে অভিনেত্রী হওয়ার লক্ষ্যে পৌঁছাতে পারেন কিনা। তবে একথা বলাই বাহুল্য লুকের দিক থেকে তিনি কিন্তু টক্কর দেবেন যে কোনো বাঙালি ডিভাকে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button