টলিউড

পরিচারিকার জন্মদিনে আবেগ ভরা পোস্ট করে মনুষ্যত্বের অনন্য নজির গড়লেন অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলি

আমাদের বাড়িতে প্রতিদিন যে মানুষগুলো এসে আমাদের খেয়াল রেখে, বাড়ির সমস্ত কাজ সুষ্ঠুভাবে পরিচালনা করতে সাহায্য করেন সেই সমস্ত পরিচারক পরিচারিকাদের হামেশাই অত্যন্ত নগণ্য চোখে দেখা হয়। সেলিব্রেটিদের ক্ষেত্রে তা আরও প্রকট।

কিন্তু এবার নিজের পরিচারিকার সঙ্গে সেলফি পোস্ট করে তাকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়ে মনুষ্যত্বের অনন্য নজির গড়লেন টলিউড অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলী।

শুভশ্রীর পরিচারিকা অর্থাৎ পূর্ণিমাকে সব সময় দেখতে পাওয়া যায় শুভশ্রীর ছেলে অর্থাৎ ইউভানের খেয়াল রাখতে। পাশাপাশি শুভশ্রীও অনেকবার একথা জানিয়েছেন যে পূর্ণিমা তার বাড়ী এবং পরিবারকে একা হাতে সামলে রাখেন। তিনি এবং তাঁর স্বামী পরিচালক রাজ চক্রবর্তী যখন কাজে ব্যস্ত থাকেন তখন পূর্ণিমার উপরেই ভরসা করে সংসার ছেড়ে যান শুভশ্রী।

সম্প্রতি ছিল পূর্ণিমার জন্মদিন। এই দিনটি অবশ্য ভুলে যাননি অভিনেত্রী শুভশ্রী। নিজের পরিবারের সদস্যের মতোই পূর্ণিমার জন্মদিনে তাকে নিয়ে পোস্ট করেন অভিনেত্রী নিজের সোশ্যাল মিডিয়ায়। তার এই ছোট-বড় ভেদাভেদ না করার মানসিকতা ব্যাপক প্রশংসিত হয়েছে নেটিজেনদের কাছে।

অনেকেই বলছেন শুভশ্রী একটি নতুন উদাহরণ স্থাপন করলেন। শুভশ্রী তার পোস্টে জন্মদিনের শুভেচ্ছা জানানোর পাশাপাশি লিখেছেন যে পূর্ণিমাই তার পরিবারের প্রধান। অর্থাৎ অভিনেত্রী কিন্তু তার পোষ্টের মাধ্যমে একপ্রকার স্বীকারই করে নিয়েছেন যে পূর্ণিমাকে ছাড়া তিনি অচল।

প্রকৃতপক্ষে এখন ইউভানের সঙ্গে সবসময় পূর্ণিমাকে দেখতে পাওয়া যায়। শুভশ্রী ছোট্ট ইউভানের দায়িত্ব পূর্ণিমার হাতে ছেড়ে যে বেশ নিশ্চিন্ত থাকেন তা এখন নেটিজেনদের বুঝতে আর বাকি নেই। এভাবেই শুভশ্রীর পরিবারের গুরুত্বপূর্ণ সদস্য হয়ে উঠেছেন পূর্ণিমা।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button