টলিউড

৬ মাস আলাদা থাকলেও নিখিলের গাড়ি-বাড়ি ব্যবহার করছেন নুসরাত! বিস্ফোরক দাবি নিখিলের বন্ধুর

বেশ কয়েকদিন ধরে টলিউড ইন্ডাস্ট্রিতে গুঞ্জনের একটাই বিষয় নুসরাত জাহান। নুসরাতের মা হওয়ার সম্ভাবনা ও তার বৈবাহিক সম্পর্ক নিয়ে রীতিমতো সরগরম চারিদিক। এই ঘটনায় যুক্ত হল রাজনীতিও।

সম্প্রতি নুসরাত জাহান জানিয়েছেন তার সাথে নিখিল জৈনের নাকি বিয়েই হয়নি। তার এই বিস্ফোরক মন্তব্যে রীতিমত অবাক হয়েছেন সবাই। ২০১৯ সালের ১৯-শে জুন তুরস্কের বদরুমে ধুমধাম করে বিয়ে করেন নিখিল ও নুসরাত।

তারপরে তাদের রিসেপশন পার্টি হয়েছিল কলকাতার আইটিসি হোটেলে। যেখানে এসেছিলেন রাজনীতির ব্যক্তিত্ব অনেক বড় বড় অভিনেতা অভিনেত্রীরা এবং নামী দামী লোকজন। তবে এখন মানুষের মনে একটাই প্রশ্ন তাহলে অত জাঁকজমক কিসের জন্য ছিল?

সম্প্রতি এই ঘটনায় যুক্ত হয়েছে রাজনীতিও। কারণ সাংসদ হিসেবে ২৫ শে জুন শপথ নেওয়ার সময় নুসরাত নিজের নাম ‘নুসরাত জাহান রুহি জৈন’ বলেছিলেন। এমনকি নুসরাতের স্বামী হিসেবে নিখিলের গেট পাস ছিল।

এর জন্য নিখিল দেহ তল্লাশি ছাড়াই সংসদের এক নম্বর গেট দিয়ে ভেতরে ঢুকতে পারতেন। তাহলে এখন প্রশ্ন উঠছে নিখিল যদি নুসরাতের স্বামী না পান তাহলে তিনি কি করে গেট পাস পেলেন?

নুসরাতের সঙ্গে বড়বাড়ি নাম জড়িয়েছে যশ দাশগুপ্তের। সম্প্রতি যশ দাশগুপ্তের সাথে নুসরাত জাহানের একটা সম্পর্কের কথা শোনা যাচ্ছিল। অনেকে এও বলেন যে হয়তো নুসরাতের সন্তানের বাবা যশই।

বেশ কিছুদিন আগে নুসরাত আর বন্ধুদের সঙ্গে গোয়া গিয়েছিলেন সেখানে যাওয়ার সমস্ত ব্যবস্থা নিখিল করে দিয়েছিলেন এবং রিসোর্টাও তিনি বুক করে দিয়েছিলেন। ওই রিসোর্টের মালিক নিখিলের বন্ধু ছিলেন।

জানা গেছে তিনিই নিখিলকে জানান যে যশোর নুসরাত একসাথে ছিল। তারপর থেকেই শুরু হয় সমস্যা। বর্তমানে নুসরাত-নিখিল প্রায় ছয় থেকে সাত মাস আলাদা থাকেন। তাদের যেহেতু ম্যারেজ রেজিস্ট্রেশন হয়নি সেহেতু অ্যানালমেন্টের সাহায্যেই তারা আলাদা হবেন।

সম্প্রতি এও শোনা গেছে তিনি নুসরাত এর বিরুদ্ধে কোর্টে মামলাও করেছেন। মোটকথা সব মিলিয়ে এখন চারদিকে একটাই বিষয় নিয়ে আলোচনা হচ্ছে তাহলে নুসরাত জাহান।

সম্প্রতি এও শোনা গেছে যে তিনি এখনও নিখিলের ফোর্ড গাড়িটি ব্যবহার করেন এবং তিনি বর্তমানে যেখানে থাকেন তার অর্ধেকের ওপর বেশি টাকা নিখিলেরই দেওয়া।

নিখিল তার বোনের পড়াশোনার খরচও চালাতেন। তবে নুসরাত তার থেকে আলাদা হয়ে যাওয়ার পর তিনি সেই দায়িত্ব পালন করেন না বলেই জানা গেছে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button