টলিউড

দেবাংশু ভট্টাচার্যকে প্রকাশ্যে ‘কার্টুন ক্যারেক্টারের’ তকমা দিলেন শ্রীলেখা মিত্র! দেবাংশুকে প্রকাশ্যে তীব্র আক্রমন অভিনেত্রী শ্রীলেখা মিত্রের

সম্প্রতি মুকুল রায় ভারতীয় জনতা পার্টি ছেড়ে পুনরায় যোগদান করেন তৃণমূলে। তৃণমূলে যোগদান করার পর থেকেই মুকুল রায়কে নিয়ে ট্রোলের বন্যা বয়ে যায় নেট দুনিয়ায়। এরপরই মুকুল রায়কে নিয়ে দেবাংশু ভট্টাচার্যের দুটি মন্তব্যকে জুড়ে ট্রোল করা হয়। সেই ভিডিও ইতিমধ্যেই ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

সম্প্রতি শ্রীলেখা মিত্র প্রায়ই বিভিন্ন কারণে নেট দুনিয়ায় চর্চায় থাকেন। সম্প্রতি দেবাংশু ভট্টাচার্যের ট্রোল হওয়া ভিডিওটি নিয়ে শ্রীলেখা মিত্র নিজের সোশ্যাল মিডিয়া থেকে পোস্ট করে দেবাংশুকে ‘কার্টুন ক্যারেক্টার’-এর তকমা দিয়েছেন।

শ্রীলেখা মিত্রের এই পোস্টে অনেকেই তাকে সমর্থন করে মন্তব্য করেছেন। ইতিমধ্যেই শ্রীলেখা মিত্রের এই পোস্ট নিয়ে আবারও চর্চায় এলেন অভিনেত্রী। ইনি একজন বাম সমর্থক। মাঝে মাঝেই শ্রীলেখা মিত্র সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্ট থেকে বিরোধী দলের বিভিন্ন ট্রোল শেয়ার করে থাকেন।

ট্রোল হওয়া ভিডিওতে মুকুল রায়কে নিয়ে করা দেবাংশুর দুটো মন্তব্যকে জুড়ে দেওয়া হয়েছে। এই ভিডিওর একটি দৃশ্যে বলছেন মুকুল রায় তৃণমূলের খারাপ ফল দেখে বিজেপিতে যোগদান করেননি তাই তিনি বেইমান নন। অরণ্য দৃশ্যে তৃণমূলের উত্তরীয় গলায় যুলিয়ে বলছেন ‘এই মুকুল যা’।

এরপর তিনি এও বলেন ” আরো জোরে যা-টা বলতে হবে যাতে ভেতর থেকে ঘৃণাটা বেরিয়ে আসে বেইমানদের প্রতি”। দেবাংশুর এই দুই মন্তব্যকে জুড়ে দিয়ে তাকে ট্রোল করা হয়েছে।

রাজনৈতিক মহলে এমন ঘটনা প্রায়ই ঘটতে দেখা যায়। নতুন কিছু নয়। তবে প্রকাশ্যে কোন মানুষকে ‘কার্টুন ক্যারেক্টারের’ তকমা দেওয়া হয়তো শোভনীয় নয় বলেই মনে করছেন অনেক নেটিজেনরা। তবে রাজনীতিতে দুই বিরোধী দলের মধ্যে এমন ঘটনা মাঝেমধ্যেই ঘটতে দেখা যায়।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button