টলিউড

দুর্দান্ত হট লুকে জনপ্রিয় হিন্দি গানে শুভশ্রী ও যীশুর নজরকাড়া নাচের ভিডিও মুহূর্তেই ভাইরাল!

শুভশ্রী বাংলায় সিনেমা জগৎ-এর অন্যতম জনপ্রিয় অভিনেত্রী। জুন মালিয়ার রিসেপশন পার্টিতে গিয়ে নজরকাড়া নাচ নাচলেন শুভশ্রী। তার সাথে তাল মেলালেন যিশু সেনগুপ্ত।

বর্ধমানের মতন শহর থেকে কলকাতায় এসে নিজের স্বপ্ন পূরণ করেছে শুভশ্রী। এই বাংলা ইন্ডাস্ট্রিতে নিজের জায়গাটা শক্ত করে তুলতে অনেক পরিশ্রম করতে হয়েছে শুভশ্রীকে। এখন সে বাংলা ইন্ডাস্ট্রির একজন সফল অভিনেত্রী। দেবের চ্যালেঞ্জ সিনেমা মাধ্যমে তার বাংলা অভিনয় জগৎ-এ হাতেখড়ি হয়। তারপর একের পর এক বাংলা ছবির মাধ্যমে তিনি হয়ে উঠেছেন অনেকের প্রিয় অভিনেত্রী।

ইন্ডাস্ট্রিতে আসার পর কিছু সময় ব্রেক নেন শুভশ্রী। এরপর তিনি আবার ফিরে আসেন বাংলা ইন্ডাস্ট্রি কাঁপাতে। তাতে তিনি সফলও হয়। এরপরই অন্যতম বাংলা সিনেমার পরিচালক রাজ চক্রবর্তীর সাথে বিবাহ বন্ধনে আবদ্ধ হন শুভশ্রী।

বর্তমানে বাংলা ইন্ডাস্ট্রির অন্যতম একজন সফল অভিনেতা হলেন যিশু সেনগুপ্ত। ১৯৯৮ সালের অভিনয় জগৎ-এ পদার্পণ করেন তিনি। আর তারপর অনেক ওঠা পরার মধ্যে দিয়ে যেতে হয়েছে তাকে। একের পর এক ছবিতে অভিনয় করে জনপ্রিয়তা অর্জন করেছেন। তিনি নিজের জায়গাটা এই বাংলা ইন্ডাস্ট্রিতে শক্ত করে তুলেছেন।

হয়ে উঠেছেন একজন সাফল্যমণ্ডিত অভিনেতা। বেশ কয়েক বছর ধরে অনুষ্ঠিত হওয়া জি বাংলা সারেগামাপার সঞ্চালক হিসেবে এবং স্টার জলসার একাধিক রিয়েলিটি শো-র সঞ্চালক হিসাবে দেখা গেছে তাকে। তবে বর্তমানে এই বছর সারেগামাপাতে তাকে সঞ্চালক হিসেবে দেখা যায়নি। তবে সম্প্রতি সোশ্যাল মিডিয়াতে একটি ভিডিও ভাইরাল হয়েছে, যেখানে দেখা গেছে জুন মালিয়ার রিসেপশন পার্টিতে শুভশ্রীকে নাচতে দেখা গেছে। তবে এই ভিডিওটি দেখে বোঝা যাচ্ছে এটি বেশ কয়েকবছর আগের ভিডিও।

সেই পার্টিতে উপস্থিত ছিলেন পরমব্রত এবং যিশু সেনগুপ্ত সহ বাংলা ইন্ডাস্ট্রির একাধিক অভিনেতা এবং অভিনেত্রীরা। সেখানে একটি হিন্দি গানে তুমুল ভাবে নাচলেন বাংলার ইন্ডাস্ট্রির অভিনেত্রী শুভশ্রী।

পার্টিতে একা কখনও আবার পরমব্রত এবং অন্যদের সাথে তাল মিলিয়ে নাচলেন শুভশ্রী। সেই নাচের ভিডিও মুহূর্তের মধ্যে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। এই ভাইরাল হওয়া ভিডিও দেখে সমস্ত দর্শকরা তার প্রশংসায় পঞ্চমুখ হয়ে উঠেছেন এবং ভিডিওটি পছন্দ করেছেন। এই ভিডিওটি তার অনুরাগীদের মধ্যে অনেকে শেয়ার করেছেন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button