টলিউড

ধুমধাম করে বড় ছেলের জন্মদিন পালন করলো শুভশ্রী! শুভশ্রীর ‘প্রথম সন্তান’ ১৮-য় পা দিল, ইউভানের দাদাকে আদুরে শুভেচ্ছা দিলেন অভিনেত্রী, ভাইরাল ভিডিও

এদিন অনীশের গালে মিষ্টি চুমু খেতে দেখা গেল শুভশ্রীকে। এদিন অনীশের জন্য শুভেচ্ছা বার্তায় অভিনেত্রী শুভশ্রী লিখলেন- ‘শুভ জন্মদিন আমার ছেলে, অনীশ তোকে অনেক ভালোবাসি… ১৮তম জন্মদিনটা দুর্দান্ত কাটুক’।

বর্তমানে তারকাদের ছুটি কাটানোর অন্যতম জায়গা হল মালদ্বীপ। পুজোর আগেই ছুটির মেজাজে পাওয়া গেল রাজ শুভশ্রীর জুটিকে। সঙ্গে রয়েছে ছেলে ইউভানও। এবার মালদ্বীপে ছেলেকে নিয়ে ছুটি কাটাতে গেলেন রাজ-শুভশ্রী। ইতিমধ্যেই সমুদ্র সৈকত থেকে বেশ কয়েকটি ছবি শেয়ার করে ফেলেছেন পরিচালক তথা বিধায়ক রাজ চক্রবর্তী এবং অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলী।

একেবারে ফুরফুরে মেজাজে পাওয়া গেছে তারকাদের। কলকাতা বিমানবন্দরে ইউভানের হাঁটার একটি ভিডিও কয়েকদিন আগেই নিজের সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্ট থেকে শেয়ার করেছিলেন পরিচালক, নিমেষের মধ্যে ভাইরাল হয়ে গিয়েছিল সোশ্যাল মিডিয়ায়।

নেট দুনিয়ায় রাজ-শুভশ্রী জুটির জনপ্রিয়তা প্রচুর। ইতিমধ্যেই ছুটি কাটানোর মুহূর্তের বেশ কয়েকটি ছবি শেয়ার করে ফেলেছেন সোশ্যাল মিডিয়ায়। যা ভাইরাল হয়েছে নেটবাসীদের মধ্যে। তারকাদের জন্য এখন ছুটি কাটানোর অন্যতম ডেস্টিনেশন হল মালদ্বীপ।

কয়েকদিন আগেই শুভশ্রী কালো ব্রালেট পোশাকে সেজে উঠেছিলেন। সেই ছবি নিজের ইনস্টাগ্রম অ্যাকাউন্টে পোস্ট করেছিলেন, রাতারাতি সেই ছবি ভাইরাল হয়ে পড়ে তবে অভিনেত্রীর পোশাকে ছবিতে বিভিন্ন মন্তব্য করেছেন অনেকেই বলেছেন ‘আপনাকে এই ধরনের ছোট পোশাকে মানায় না প্লিজ পড়বেন না।’ আবার অনেকের দাবি ‘আপনি অযথাই দিশা পাটানি হওয়ার চেষ্টা করছেন প্লিজ আপনার এই সমস্ত পোশাক পড়া উচিত নয়।’

তবে এই সমস্ত ট্রল এ কখনোই কর্ণপাত করেনি অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলী। বরাবরই নিজেকে ভালোবেসে এসেছেন তিনি। নিজের শরীর নিয়ে কোনরকমে কোনো আক্ষেপ নেই তার। সন্তান জন্মের পর থেকেই অভিনেত্রী শরীরে অতিরিক্ত মেদ জায়গা করে নিয়েছে তা নিয়ে বিন্দুমাত্র আক্ষেপ নেই তার। বরং নিজেকে আবার পুরোনো চেহারায় ফিরিয়ে আনার জন্য ওয়ার্কআউট শুরু করেছেন।

Related Articles

Back to top button