টলিউড

৫৩-এ পা দিলেন শতাব্দী রায়, ধুমধাম করে সেলিব্রেট করা হলো তার জন্মদিন, পরিবারের সাথেই এই সুন্দর সময় কাটালেন অভিনেত্রী

একসময় টলিউড ইন্ডাস্ট্রিতে দর্শকদের পছন্দের জুটি ছিলেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায় ও শতাব্দী রায়। একসাথে একাধিক জনপ্রিয় হিট ছবিতে পরপর অভিনয় করেছেন এই দুই অভিনেতা-অভিনেত্রী। আজ, বুধবার শতাব্দী রায়ের জন্মদিনে নিজের সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্ট থেকে অভিনেত্রীর সঙ্গে ছবি শেয়ার করলেন প্রসেনজিৎ। বর্তমানে যা ভাইরাল গোটা নেটদুনিয়ায়।

৫৩-এ পা রাখলেন অভিনেত্রী। প্রসেনজিৎ চট্টোপাধ্যায় তাদের অভিনীত ‘বকুল প্রিয়া’ ছবির একটি দৃশ্য শেয়ার করে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন অভিনেত্রীকে। ক্যাপশনে লিখেছেন, “জন্মদিনের অনেক অনেক শুভেচ্ছা শতাব্দি রায় ঈশ্বর তোমার মঙ্গল করুক।” প্রসেনজিৎ চট্টোপাধ্যায় টলিউড ইন্ডাস্ট্রির অন্যতম জনপ্রিয় প্রথম সারির অভিনেতা। তিনি এই ছবিটি শেয়ার করার পর থেকেই তা ভাইরাল হয়ে গেছে নিমেষে।

১৯৮৬ সালে তপন সিনহা পরিচালিত ‘আতঙ্ক’ ছবির হাত ধরে বাংলা সিনেমা জগতে অভিষেক ঘটে শতাব্দি রায়ের। আসমা তার অভিনীত প্রতিদান সিনেমাই ছিল হিট। দর্শকদের কাছে শতাব্দি রায় ছিলেন তাদের পছন্দের পাত্রী। অভিনেত্রীর অনুরাগীর সংখ্যা নেহাত কম ছিলনা। বর্তমানে আজকের দিনে দাঁড়িয়েও অভিনেত্রীর জনপ্রিয়তা নেহাত কম নয়। রাজনীতির পাশাপাশি নিজের মেয়ে স্বামীর সাথে বেশ ভালোই রয়েছেন অভিনেত্রী।

তবে বর্তমানে অভিনেত্রী অভিনয় দুনিয়া থেকে বেশ অনেকটাই দূরে রয়েছেন। বর্তমানে তিনি মনোনিবেশ করেছেন রাজনীতিতে। এই মুহূর্তে বীরভূম লোকসভা কেন্দ্রের একজন তৃণমূল সাংসদ হিসেবে রয়েছেন অভিনেত্রী। দলের যেকোনো বড় অনুষ্ঠানে অভিনেত্রীর দেখা মেলে। সম্প্রতি তার জন্মদিনে প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের পোস্ট করা ছবিটি তুমুল ভাইরাল হয়েছে নেটদুনিয়ায়। তবে প্রসেনজিৎ ছাড়াও অনেক গণ্যমান্য ব্যক্তি তাকে তার জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন।

 

View this post on Instagram

 

A post shared by Prosenjit Chatterjee (@prosenstar)

Related Articles

Back to top button