টলিউড

‘অপরাধ করেও সলমন খান খোলা ঘুরে বেড়াচ্ছে’! বলিউড কে ‘ক্যান্সারে’র সাথে তুলনা করে মুখ খুললেন অভিনেতা ভিক্টর ব্যানার্জী

টলিউডের বর্ষীয়ান অভিনেতা ভিক্টর বন্দ্যোপাধ্যায় সম্প্রতি এক সাক্ষাৎকারে তীব্র আক্রমণ করলেন বলিউডকে। কিভাবে বলিউডের সিনেমা সমাজের পক্ষে ক্ষতিকারক হয়ে উঠছে সেই প্রসঙ্গে কথা বলতে দেখা যায় প্রবীণ এই অভিনেতাকে।

সম্প্রতি এক বেসরকারি সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে ভিক্টর বন্দ্যোপাধ্যায় জানান বলিউডের সিনেমার মাধ্যমে প্রকৃত আর্টকে ধীরে ধীরে ধ্বংস করা হচ্ছে।

পাশাপাশি সিনেমায় এমন নানান টপিক ব্যবহার করা হচ্ছে যা আসলে আমাদের সমাজের পক্ষে অত্যন্ত ক্ষতিকারক। প্রবীণ এই অভিনেতাকে বলিউডকে ক্যান্সারের সঙ্গে তুলনা করে বলতে শোনা যায় সত্যজিৎ রায়ের পরিচালনায় তিনি যখন বলিউডে কাজ করেছিলেন তখন অসাধারণ সমস্ত সিনেমা তৈরি হতো।

কিন্তু এর পরেই বলিউডের মান ক্রমশ নামতে থাকে। পাশাপাশি বলিউড অভিনেতা সলমন খানকেও তীব্র আক্রমণ করেছেন ভিক্টর বন্দ্যোপাধ্যায়। সাক্ষাৎকারে তিনি জানান যে সকলেই জানেন সলমন খান কি কি অন্যায় করেছেন। তা সত্ত্বেও আইন তাকে কোনো শাস্তি দেয়নি এবং বর্তমানে তিনি খোলা ভাবে ঘুরে বেড়াচ্ছেন।

এর ফলে সমাজে ক্ষতিকারক প্রভাব পড়বে বলে মনে করেন বর্ষীয়ান এই অভিনেতা। তিনি বিশ্বাস করেন 2002 সালে গাড়িচাপা দিয়ে ফুটপাতবাসীকে মারার জন্য কড়া শাস্তি হওয়া উচিত ছিল অভিনেতা সলমন খানের।কিন্তু তার বদলে তিনি কোনো রকম শাস্তি ছাড়াই ঘুরে বেড়াচ্ছেন দেখে যারপরনাই হতাশ প্রবীণ এই অভিনেতা।

Related Articles

Back to top button