টলিউড

ভরাট শরীরে ইন্টারনেটে ঝড় তুলছেন ‘আলু পোস্ত’ খ্যাত রিম্পি, তাঁর শরীরি আকর্ষণে বহুদিন আগেই মজেছে ইন্টারনেট

নেটদুনিয়ায় বেশ পরিচিত মুখ রিম্পি। তার আসল নাম স্নেহা কর্মকার। নিজের রান্না এবং খোলামেলা পোশাকের জন্য তিনি ভীষণ ভাবে পরিচিত নেটিজেনদের মধ্যে। ইতিমধ্যেই তার সোশ্যাল মিডিয়ায় ফলোয়ার্স লক্ষাধিক। সম্প্রতি একটি ভিডিও সংয়ের মাধ্যমে আবারো ভাইরাল হলেন স্নেহা।

গত কয়েকদিন ধরেই শোভন-বৈশাখীর জন্যই সোশ্যাল মিডিয়ায় চর্চায় রয়েছেন রিম্পি। অনীক ধরের সুর করা ও গাওয়া গানের মাধ্যমে নেটদুনিয়ায় ভাইরাল হয়েছেন রিম্পি ওরফে স্নেহা কর্মকার। সম্প্রতি সেই ভিডিও সং-এর ঝলক মিলেছে স্নেহা কর্মকারের সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টেও। সেই ভিডিওতে রিম্পির সাথে দেখা মিলেছে গায়ক অনীক ধরেরও।

 

View this post on Instagram

 

A post shared by Sneha Karmakar (@rimpi31)

যারা স্নেহা কর্মকারকে সোশ্যাল মিডিয়ায় ফলো করেন তারা জানবেন ইনি একটু বেশিই খোলামেলা পোশাকে আবির্ভূত হন। নেটদুনিয়ায় এটি অন্যতম কারণ তার ফলোয়ার্স বাড়ার। স্নেহা কর্মকারের নিজস্ব একটি ইউটিউব চ্যানেল রয়েছে। যেখানে তিনি কিছু ঘরোয়া রান্না রেঁধে দেখান। সমস্ত ভিডিওতে তার বক্ষ বিভাজিকা স্পষ্ট থাকে। এর জন্য তিনি কম ন্ট্রোল হন না নেটদুনিয়ায়। তবে তাতে থোড়াই কেয়ার করেন তিনি। সম্প্রতি ‘শোভন-বৈশাখী’ গানে নেচে ভাইরাল হয়েছেন রিম্পি।

 

View this post on Instagram

 

A post shared by Sneha Karmakar (@rimpi31)

পোশাক যেমনই হোক তা ট্র্যাডিশনাল ফোক কিংবা ওয়েস্টার্ন স্নেহা নিজের শরীর দেখাতে কখনোই পিছপা হন না। সম্প্রতি তেমনি লুকে এই ভিডিও সং-এ দেখা দিয়েছেন তিনি। এই মিউজিক ভিডিওতে বৈশাখীর চরিত্রে দেখা গিয়েছে রিম্পিকে। সম্প্রতি শুটিং স্পটের নানা ভিডিও এবং ছবি নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকে শেয়ার করেছেন তিনি। যা শেয়ার হওয়ার সাথে সাথেই ঝড়ের গতিতে ভাইরাল হয়ে গিয়েছে নেটিজেনদের মধ্যে এবং তার অনুরাগীদের মধ্যে।

Related Articles

Back to top button