টলিউড

প্রসেনজিৎ এর সিনেমার নায়িকা মা হলেন! ফুটফুটে পুত্রসন্তানের ‘বিক্রম সিংহ ছবির অভিনেত্রী রিচা গঙ্গোপাধ্যায়

জীবনে মা হওয়ার অনুভূতি সম্পূর্ণ আলাদা। প্রতিটা মেয়েই চায় এই অনুভূতি একবারের জন্য হলেও অনুভব করতে। আসলে মা আর সন্তানের সম্পর্কের মতো পবিত্র সম্পর্ক পৃথিবীতে দুটো হয় না।

এক কথায় বলতে গেলে একেবারে নিঃস্বার্থ সম্পর্ক এটি। ২০২০ সাল থেকেই অনেক অভিনেত্রীর মা হওয়ার সংবাদ প্রকাশ হয়েছে সোশ্যাল মিডিয়ায় বা মিডিয়ার সামনে। তবে সম্প্রতি মা হলেন রিচা গঙ্গোপাধ্যায়।

গত ২৭-শে মে মা হলেন অভিনেত্রী রিচা গঙ্গোপাধ্যায়। অভিনেত্রী রিচা তার সদ্যোজাত ছেলের ছবি নিজের ইনস্টাগ্রম হ্যান্ডেল থেকে শেয়ার করেছেন। শেয়ার করার সাথে সাথে সেই খুদের ছবি ভাইরাল হয়ে যায় ঝড়ের গতিতে। সোশ্যাল মিডিয়ায় তার ছেলের ছবি শেয়ার করে তিনি ক্যাপশনে তার পরিবার এবং চিকিৎসকদের ধন্যবাদ জানিয়েছেন।

অভিনেত্রী টলিউডে প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের বিপরীতে অভিনয় করেছিলেন ‘বিক্রম সিংহ দ্য লায়ন ইজ ব্যাক’ এই সিনেমাতে। এরপরে টলিউডে তাকে আর সেভাবে দেখা যায়নি।

অভিনেত্রী রিচা গঙ্গোপাধ্যায় কয়েক বছর অভিনয় করেন। এরপরে তিনি আমেরিকায় চলে যান। আমেরিকায় গিয়ে তিনি এমবিএ পড়তে শুরু করেন। সেখানকার এক সহপাঠীর সঙ্গে তার প্রেমের সম্পর্ক গড়ে ওঠে।

জো ল্যাঞ্জেলার সঙ্গে সম্পর্ক তৈরি হয়। ২০১৯ সালে তারা দুজনই বিবাহবন্ধনে আবদ্ধ হন। অভিনয় জগৎ থেকে তিনি এখন অনেকটাই দূরে। আপাতত অভিনেত্রী তার স্বামী এবং সন্তানকে নিয়ে সংসার করতে ব্যস্ত আছেন।

 

View this post on Instagram

 

A post shared by Richa Langella (@richalangella)

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button