টলিউড

নিজের সাহসী ফটোশুটের মাধ্যমেই বহু পুরুষের হৃদয়ে দাউ দাউ করে আগুন জ্বালালেন অভিনেত্রী সুচিত্রা সেনের ছোট নাতনি রিয়া সেন

সুচিত্রা সেনের বড় নাতনি রাইমা সেন কে তো আমরা সকলেই চিনি। তার অভিনয়, তার স্টাইল, ফ্যাশন সবকিছুর মাধ্যমেই তিনি জনপ্রিয়। তবে অভিনেত্রীর ছোট নাতনি অর্থাৎ রিয়া সেন অভিনয়জগতে সেরকমভাবে জনপ্রিয়তা অর্জন করতে পারেনি।

তবে তিনি তার ফ্যাশন, সাহসী ফটোশুটের মাধ্যমে ক্যামেরার লাইম লাইটে উঠে আসেন বারবার। সম্প্রতি সেরকমই কিছু ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে।

 

View this post on Instagram

 

A post shared by Riya sen (@riyasendv)

যা দেখে রীতিমতো নেটিজেনরা অবাক। এমনিতেই বিভিন্ন সময় তিনি সাহসী ফটোশুট করে থাকেন এ আর নতুন কিছু নয়, তবে প্রতিবারই তার ছবিতে কিছু নতুনত্ব থাকে। এবারে তার ছবিগুলো দেখে বহু পুরুষ হৃদয় কুপোকাত হয়েছে।

কোন কোন ছবিতে তার বক্ষ ভাজ স্পষ্ট, আবার কোনো কোনো ছবিতে নিজের উন্মুক্ত উরুর মাধ্যমে উষ্ণতা ছড়িয়েছেন সোশ্যাল মিডিয়ায়। তাই তো ছবি পোস্ট এর সঙ্গে সঙ্গেই তা ভাইরাল হয়ে যায়। সোশ্যাল মিডিয়াতে তার অনুরাগীরা সংখ্যা নেহাত কম নয়।

তার এই সমস্ত ছবি দেখে বোঝার উপায় নেই যে তিনি ইতিমধ্যেই ৪০ এর ঘরে পা দিয়েছেন। তার এই সমস্ত সাহসী ফটোশুটের জন্য তিনি প্রায়শই প্রশংসা পেয়ে থাকেন। এই বয়সে এসেও তার এত গ্ল্যামার যেকোনো টলিউডের কম বয়সী হিরোইন কে হার মানাবে।

১৯৯১ সালের মাধ্যমে প্রথম শিশুশিল্পী হিসেবে অভিনয় জগতে আসেন তিনি। কিন্তু অভিনয় জগতে সেরকমভাবে কখনো আলোড়ন ফেলতে পারেননি। বিভিন্ন ভাষার ছবিতে কাজ করেছেন রিয়া তামিল, তেলেগু, মালায়ালাম, হিন্দি, বাংলা বেশ কয়েকটি ভাষায় কাজ করেছেন ইতিমধ্যেই। অভিনয়জগতে প্রশংসিত না হলেও নিজের ফটোশুটের মাধ্যমেই তিনি দর্শকের মন জয় করেছেন।

Related Articles

Back to top button