টলিউড

‘রাহুল অভিনেত্রী কথা নন্দীর সাথে লাভমেকিং করতে চাইত’! রাহুল বন্দ্যোপাধ্যায়ের অভিযোগের বিপরীতে গিয়ে এবার বিস্ফোরক মন্তব্য পরিচালক জয়দীপ রাউতের

কিছুদিন আগেই একটি সোশ্যাল মিডিয়া পোষ্টের মাধ্যমে পরিচালক জয়দীপ রাউত এর বিরুদ্ধে বিস্ফোরক অভিযোগ এনেছিলেন টলিউড অভিনেতা রাহুল অরুণোদয় বন্দ্যোপাধ্যায়। তিনি জানিয়েছিলেন তিনি আড্ডা টাইমসের একটি ওয়েব সিরিজ ‘অলৌকিকে’র কাজ করেছিলেন।

সেখানে কাজের সময় প্রোজেক্টের নায়িকা কথা নন্দীর সঙ্গে পরিচালক জয়দীপ রাউত এর একটি সম্পর্ক রয়েছে বলে তিনি বুঝতে পারেন। দুজনের বয়সের পার্থক্য বিস্তর। পাশাপাশি জয়দীপ বিবাহিত। তবে দুজনের সম্পর্কের মধ্যে ঢোকেননি রাহুল।

কিন্তু এরপর তার অভিযোগ কথা জয়দীপ এর সঙ্গে সম্পর্ক শেষ করে দিতে চাইলেই আসল রূপ বেরিয়ে পড়ে পরিচালকের। তিনি বিভিন্ন ভাবে নিজেদের ঘনিষ্ঠ ফটো সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে বডি শেমিং করতে থাকেন অভিনেত্রীকে। তার বিরুদ্ধে প্রতিবাদ করে সোশ্যাল মিডিয়ায় একটি দীর্ঘ পোস্ট করেছিলেন রাহুল নিজে।

কিন্তু এবার সমস্ত অভিযোগের বিরুদ্ধে মুখ খুলে পাল্টা বিস্ফোরক মন্তব্য করতে দেখা গেল পরিচালক জয়দীপকেও। তিনি জানালেন আসলে অভিনেত্রী কথার উপরে দুর্বল হয়ে পড়েছেন রাহুল। যে কারণে তার এবং কথার সম্পর্কের মধ্যে ঢুকে আসছেন তিনি। পাশাপাশি ওয়েব সিরিজের নায়িকা কথার সঙ্গে রাহুল লাভ মেকিং দৃশ্যে অভিনয় করতে চেয়েছিলেন বলেও জানিয়েছেন জয়দীপ।

তবে কথার ব্যাপারে মাথা না ঘামিয়ে নিজের প্রেমিকাকে সামলানো উচিত রাহুলের এমন মন্তব্যই করেছেন তিনি। বলাই বাহুল্য এর মাধ্যমে তিনি অভিনেত্রী সন্দীপ্তা চক্রবর্তীকে কটাক্ষ ছুঁড়ে দিয়েছেন। তবে এর বিরুদ্ধে এবার রাহুল কি বলেন, সেদিকেই তাকিয়ে আছেন নেটিজেনরা।

Related Articles

Back to top button