টলিউড

নিজের বাবার কাছে ‘পাপ’ করেছিলেন অভিনেত্রী পূজা! অকপটে স্বীকার করলেন

বর্তমান যুগে সিনেমার থেকেও ওয়েব সিরিজের জনপ্রিয়তা অনেক বেশি। সিনেমার থেকেও লোকজন বেশি ঝুঁকছে ওয়েব সিরিজের দিকেই। একটা ওয়েব সিরিজের দু-তিনটা সেটিং থাকে।

তার বেশিও থাকতে পারে অনেকসময়। সম্প্রতি অভিনেত্রী পূজা ব্যানার্জীর ওয়েব সিরিজ পাপ সিজন ২ মুক্তি পেয়েছে ওয়েব প্লাটফর্মে। যা ইতিমধ্যেই সাড়া ফেলে দিয়েছে মানুষের মধ্যে।

এখন এই যুগে সিনেমার থেকেও ওয়েব সিরিজের জনপ্রিয়তা অনেক বেশি। বেশিরভাগ ওয়েব সিরি সিরি একাধিক সিজিন থাকে। প্রতিটা ওয়েব সিরিজে যে কোনো সিজনের লাস্ট এপিসোডটা এমনভাবে শেষ করা হয় যাতে পরের সিজিনটা দেখতে মানুষ বাধ্য হয়।

বর্তমানে অনেক গুলোই প্ল্যাটফর্ম আছে। হইচই, অ্যামাজন প্রাইম, নেটফ্লিক্স, জি ফাইভ, সনি লাইভ, এমএক্স প্লেয়ার, টিভিএফ ইত্যাদি। এছাড়াও আরো বেশ কয়েকটি ওয়েব প্ল্যাটফর্ম রয়েছে। যার সাবস্ক্রিপশন পাওয়া যায় বেশ কম টাকাতেই। ওয়েব সিরিজের জন্য অনেক ক্ষেত্রে টিভি দেখা কমে গেছে।

অভিনেত্রী পূজা ব্যানার্জি দুটো পাপ করে ফেলেছেন ইতিমধ্যেই। যা সাড়া ফেলে দিয়েছে দর্শক মহলে। ২০১৯ সালের হইচই ওয়েব প্লাটফর্মে মুক্তি পেয়েছিল ‘পাপ’ ওয়েব সিরিজের সিজন ১। এরপর থেকেই সকলে অধীর আগ্রহে অপেক্ষা করেছিল এর সিজন ২ এর জন্য।

এই ওয়েব সিরিজে মুখ্য ভূমিকায় অভিনয় করেছেন পুজা ব্যানার্জি এবং রাহুল ব্যানার্জি। এছাড়াও এই ওয়েব সিরিজে ছিলেন সোলাঙ্কি রায়, সাহেব ভট্টাচার্য, ভাস্কর চ্যাটার্জি ইন্দ্রজিৎ চক্রবর্তী, রজত গাঙ্গুলী, প্রিয়াঙ্কা মন্ডল প্রমুখ অভিনেতা অভিনেত্রীরা।

জুন মাসের চার তারিখে হইচই ওয়েব প্লাটফর্মে মুক্তি পেয়েছে পাপ ওয়েব সিরিজের সিজন ২। যা ইতিমধ্যেই বহু মানুষ দেখে ফেলেছেন এবং ফিডব্যাক দিতে শুরু করে দিয়েছেন। হইচইয়ের কিছু জনপ্রিয় ওয়েব সিরিজের মধ্যে পাপ অন্যতম।

এই ওয়েব সিরিজে অভিনেত্রী অভিনয় করতে পারার জন্য খুবই খুশি এবং তিনি নিজের অভিনয় বেশ স্যাটিসফাই। সম্প্রতি ‘শর্মিলা শো হাউস’ ইউটিউব চ্যানেল তার একটি সাক্ষাৎকার মুক্তি পেয়েছে যেখানে তিনি তার ওয়েব সিরিজ নিয়ে সমস্ত কথাই বলেছেন অকপটে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button