টলিউড

বিয়েকে ‘সহবাস’-এর তকমা, ৯ দিনের ছেলেকে রেখে আদালতে হাজির হলেন না নুসরত, পিছোল ডিভোর্সের মামলা

সদ্যই মা হয়েছেন নুসরত জাহান। অভিনেত্রীর কোল আলো করে এল পুত্রসন্তান। বয়স সবে নয়দিন ইতিমধ্যেই সদ্যোজাতকে চোখে হারাচ্ছেন মা নুসরত। নিজের কোল ছাড়া একমুহূর্ত করছেন না সন্তানকে। ছেলেকে সযত্নে আগলে রেখেছেন টলিপাড়ার নতুন মা। স্তন্যপান করানো থেকে ছেলের যাবতীয় কাজই একাই সারছেন নুসরত। অন্যদিকে নিখিলের সঙ্গে বিয়েকে অবৈধ বলেই মানেন নুসরত। এবং গতকাল আলিপুর আদালতে নুসরতের বিরুদ্ধে নিখিলের তরফে দায়ের করা দেওয়ানি মামলার শুনানিতে হাজির হননি নুসরত ও নিখিল, কিন্তু কেন, জল্পনা বাড়ছে।

দীর্ঘদিনের বিচ্ছেদের পর সোজা আলিপুর আদালতেই গতকাল দেখা হওয়ার কথা ছিল নুসরত-নিখিলের। সময়ের সঙ্গে সঙ্গে সমীকরণগুলো যেন দ্রুত বদলে যায়। ইতিমধ্যেই রূপকথার বিয়েকে সহবাসের তকমা নিয়ে শোরগোল ফেলে দিয়েছেন নুসরত।

তবে গতকাল আলিপুর আদালতে নুসরতের বিরুদ্ধে নিখিলের তরফে দায়ের করা দেওয়ানি মামলার শুনানিতে হাজির হননি নুসরত ও নিখিল। এর কারণও এখনও স্পষ্ট নয়। গত ডিসেম্বর মাস থেকেই আলাদা রয়েছেন নিখিল-নুসরত। শেষবারের মতো সুরুচি সংঘের পুজোর অষ্টমীর অঞ্জলি দিতে একসঙ্গে দেখা গিয়েছিল এই মিঁয়া-বিবিকে। গত ডিসেম্বর মাস থেকেই আলাদা রয়েছেন নিখিল-নুসরত। শেষবারের মতো সুরুচি সংঘের পুজোর অষ্টমীর অঞ্জলি দিতে একসঙ্গে দেখা গিয়েছিল এই মিঁয়া-বিবিকে।

গত ১৮ আগস্ট এই মামলার শুনানির দিন ধার্য ছিল। তবে শেষমুহূর্তে নুসরতের আইনজীবী তা বদল করায় শুনানির দিন বদলে ৩রা সেপ্টেম্বর করা হয়। তবে এবারও আদালতে গরহাজির নুসরত জাহান। সূত্রের খবর, নিখিলের অভিযোগ নিয়ে লিখিত জবাব দিয়েছেন নুসরত জাহান । সেখানে নুসরত জানিয়েছেন, ‘নিখিলের সঙ্গে তার বিয়ে অবৈধ ও বেআইনি’।

গত ৯ জুন সংবাদমাধ্যমে বিবৃতিতে নুসরত জানিয়েছিলেন, স্পেশ্যাল ম্যারেজ অ্যাক্টের আওতায় রেজিস্ট্রার করা হয়নি তাই এই বিয়ে অবৈধ। এবং বিয়ে নয় বরং লিভ-ইন বলেই তকমা দিয়েছিলেন তাদের সম্পর্ককে। আর তাতে বিচ্ছেদের কোনও প্রশ্নই নেই।

নুসরতের দাবি মেনেও নেন নিখিল। কিন্তু নিখিলের দাবি, স্পেশ্যাল ম্যারেজ অ্যাক্টের আওতায় অনুরোধ করলেও রেজিস্ট্রেশন করেননি নুসরত। কিন্তু স্বামী-স্ত্রীর মতোন জীবনযাপন করেছেন তারা। তাই অ্যানালমেন্টের মাধ্যমেই নুসরতের থেকে পুরোপুরি আলাদা হতে চাইছেন নিখিল, আর সেই কারণেই এই বিচ্ছেদের মামলা।

এমনকী নুসরতের গর্ভের সন্তানকে নিজের সন্তান বলে মানতে নারাজ নিখিল, সেকথা সংবাদমাধ্যমকে সটান জানিয়েও দিয়েছিলেন নুসরতের প্রাক্তন স্বামী নিখিল জৈন। তবে নুসরতের সন্তানের বাবা-র নাম এখনও প্রকাশ্যে আসেনি। সিঙ্গল মাদার হিসেবেই নিজের সন্তানকে নিজের পরিচয়ে বড় করতে চান নুসরত জাহান। তবে বর্তমান সহবাস সঙ্গী যশ কিন্তু সবসময়েই পাশে রয়েছেন নুসরতের।

Related Articles

Back to top button