টলিউড

অন্য বাচ্চা দের মতো নয়! সকাল সকাল উঠেই লেখাপড়া করে ইউভান, মাত্র ১ বছর বয়সেই সব শিখে গিয়েছে ছোট্ট ইউভান, সকাল সকাল উঠে রোজই পড়াশোনায় মনোনিবেশ করে রাজ-শুভশ্রী পুত্র, ভাইরাল ভিডিও

বর্তমানে টলিউডের স্টার কিডদের মধ্যে ইউভান এখন অন্যতম। নেটিজেনরা সকলেই ছোট্ট ইউভানকে খুব ভালোবাসেন। তার মজার মজার ভিডিও দেখতে তারা বেশ পছন্দ করেন। জন্মের সময় থেকে ইউভান সোশ্যাল মিডিয়ায় নজর কাড়ছে সকলের। তার দুষ্টু মিষ্টি ভিডিও ছবির মাধ্যমে মন জয় করেছে দর্শকদের। সম্প্রতি আবারো নিজের একটি ভিডিওর মাধ্যমে দর্শকদের ভালোবাসা পেয়েছে ইউভান।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ইন্টারনেট একটি মিষ্টি ভিডিও ভাইরাল হয়েছে তার। যেখানে তাকে সকাল সকাল উঠে লেখাপড়া করতে দেখা গিয়েছে। আস্তে আস্তে বড় হচ্ছে ছোট্ট ইউভান তাই তাকে এখন থেকেই ছোট ছোট জিনিস শেখাতে আরম্ভ করেছে শুভশ্রী এবং রাজ দুজনে। এই অল্প বয়সে অনেক কিছু শিখে গিয়েছে তার প্রমাণই পাওয়া গিয়েছে এই ভিডিওটিতে। ভিডিওটিতে শোনা যাচ্ছে মা শুভশ্রী গাঙ্গুলী ইউভানকে বলছে স্টার চিন্হ খুঁজে দিতে এবং ইউভান মায়ের কথা মতোই একটি ছোট্ট বই থেকে স্টার চিহ্নটি খুঁজে দিয়ে মাকে দেখাচ্ছে এবং ইউভানের মা তাকে প্রশংসায় ভরিয়ে দিয়েছে গুড বয় বলে সম্মোধন করেছে শুভশ্রী।

বয়স এক বছর হলেও ইতিমধ্যেই হাজার হাজার ফ্যানপেজ রয়েছে ছোট্ট ইউভানের। এক বছরের মধ্যে হাজার হাজার মানুষের ভালোবাসা পেয়েছি ইউভান। শুভশ্রী এবং রাজ দুজনেই নিজেদের ইন্সটাগ্রাম অ্যাকাউন্ট থেকে মাঝেমধ্যেই ছেলের বিভিন্ন কর্মকাণ্ডের ভিডিও তুলে ধরেন দর্শকদের সামনে। দর্শকরাও দুহাত ভরে আশীর্বাদ করে ছোট্ট মিষ্টি খুদে কে। প্রত্যেকেই খুব ভালোবাসে তার এই দুষ্টু মিষ্টি ভিডিওগুলি দেখতে। বিভিন্ন ফ্যানপেজ থেকেও এই ভিডিওগুলি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে পড়ে।

Related Articles

Back to top button