টলিউড

পরম সুন্দরী গানে দুর্দান্ত নেচে মঞ্চ কাঁপালেন জিৎ-শুভশ্রী, তুমুল ভাইরাল ভিডিও

বর্তমান যুগ সোশ্যাল মিডিয়ার। সোশ্যাল মিডিয়ার যুগে কোন কিছুই আর অসম্ভব নয়। নিজের প্রতিভাকে সকলের সামনে তুলে ধরার জন্য অন্যতম গুরুত্বপূর্ণ একটি প্লাটফর্ম হল সোশ্যাল মিডিয়া।

এই সোশ্যাল মিডিয়ার মাধ্যমে বর্তমানের তারকারা তাদের অনুরাগীদের সাথে এবং সকল নেটিজেনদের সাথে খুব সহজেই সংযোগ স্থাপন করতে পারে। এক্ষেত্রে মানুষজনরাও তাদের প্রিয় তারকাদের ব্যাপারে অনেককিছু জানতে চায়।

সোশ্যাল মিডিয়ায় তারকাদের নানা ধরনের ভিডিও থেকে থেকেই ভাইরাল হয়। সম্প্রতি তেমনই একটি ভিডিও ভাইরাল হয়েছে নেটদুনিয়ায়। টলিউডের প্রথম সারির অভিনেতা অভিনেত্রীদের মধ্যে অন্যতম হলেন জিৎ এবং শুভশ্রী। ‘ডান্স বাংলা ডান্স’-এ এনারা দুজনেই বিচারকের আসনে রয়েছেন। সম্প্রতি ডান্স বাংলা ডান্সের মঞ্চে এই দুই অভিনেতা-অভিনেত্রীর নাচের একটি ভিডিও ভাইরাল হয়েছে গোটা সোশ্যাল মিডিয়ায়।

ডান্স বাংলা ডান্সের মঞ্চের নানা ভিডিও ভাইরাল হয়ে থাকে মানুষের মধ্যে। এই জনপ্রিয় ডান্স রিয়্যালিটি শোয়ের দর্শক সংখ্যা নেহাত কম নয়। তাই ডান্স বাংলা ডান্সের যেকোন ভিডিও নেট দুনিয়ায় ভাইরাল হতে বিশেষ সময় লাগেনা।

সম্প্রতি যে ভিডিওটি ভাইরাল হয়েছে সেখানে দেখা যাচ্ছে ‘মিমি’ সিনেমার জনপ্রিয় গান ‘পরম সুন্দরী’-তে ফুরফুরে মেজাজে নাচছেন জিৎ এবং শুভশ্রী। এই দুই বিচারক নিজেদের জায়গায় দাঁড়িয়ে নাচ সেরেছেন। শুধুমাত্র এনারা নন ঐ সময় উপস্থিত সকল বিচারকমণ্ডলী, সঞ্চালকরা, প্রতিযোগিতরা এবং প্রোডাকশনের অনেকেই এই গানে একসাথে পা মিলিয়ে ছিলেন।

এমন ভিডিও নেটদুনিয়ায় শেয়ার হতে না হতেই ঝড়ের গতিতে ছড়িয়ে যায় দর্শকদের মাঝে। এই ভিডিও দেখে সকলেই বেশ উপভোগ করেছেন এবং প্রশংসা করেছেন মন খুলে।

Related Articles

Back to top button