টলিউড

‘এমন কোন রাজনীতিবিদ আছে যে নুসরতকে পায়!’, সুপারস্টার নুসরতের রেডিও শোতে বিস্ফোরক মদন, ‘বোল্ড লেডি’ নুসরতের সঙ্গে ভালোবাসা নিয়ে আড্ডায় মদন মিত্র

অভিনয় রাজনীতির পাশাপাশি এবার নতুন যাত্রা শুরু করতে চলেছেন টলিউড অভিনেত্রী এবং তৃণমূল সাংসদ নুসরত জাহান। জানা গেছে খুব শীঘ্রই শুরু হবে তার রেডিও সিরিজ। যেখানে নিত্য নতুন অতিথিদের সঙ্গে মন খুলে আড্ডা মারতে দেখা যাবে নুসরতকে। জানা গেছে ইতিমধ্যেই সেখানে একটি পর্বের জন্য হাজির হয়েছিলেন তৃণমূল বিধায়ক মদন মিত্র, যা নিয়ে বেশ চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

সূত্রের খবর খুব শীঘ্রই ‘ইশক উইথ নুসরত….ভালোবাসায় বোল্ড’ নামের একটি রেডিও টক শো নিয়ে আসতে চলেছেন নুসরত জাহান।সেখানে উপস্থাপনা এবং সঞ্চালনা দুটোই করবেন তিনি। সেখানেই অতিথি হিসেবে নাকি হাজির হয়েছিলেন তৃণমূল বিধায়ক মদন মিত্র। এ ব্যাপারে নুসরত পরে এক বেসরকারি সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে জানিয়েছেন মদন দার সঙ্গে তার মন খুলে কথা হয়েছে।

পাশাপাশি আজকের জেনারেশনের ছেলেমেয়েদের জন্য মদন দার তরফ থেকে একাধিক প্রেমের উপদেশ পাওয়া গেছে বলেও জানিয়েছেন নুসরত। অপরদিকে উপস্থিত অতিথি মদন মিত্রের গলাতেও একাধিক বিস্ফোরক মন্তব্য শোনা গিয়েছে। তবে তার পাশাপাশি দুজনেই অনেক আড্ডা মেরেছেন এবং খোশমেজাজে গল্প করেছেন বলে জানিয়েছেন নায়িকা।

ফলে এখন কালারফুল মদন দা এবং বিউটিফুল নুসরত জাহানকে একসঙ্গে রেডিওতে শোনার জন্য উন্মুখ হয়ে আছেন তাদের অনুগামীরা।

Related Articles

Back to top button