টলিউড

অভিনেতা যশ কি ভালোবাসার প্রলেপ দিচ্ছেন অভিনেত্রী নুসরত এর আঘাতে? কবিতা শেয়ার করে জল্পনা উস্কে দিলেন অভিনেত্রী স্বয়ং

যত দিন যাচ্ছে ততই অভিনেতা যশ দাশগুপ্ত এবং টলিউড অভিনেত্রী নুসরত জাহানের প্রেমের সম্পর্কের গুঞ্জন জোরালো হয়ে উঠছে। কিছুদিন আগেই দুজনের বেড়াতে যাওয়ার ফটো ভাইরাল হয়েছিল সোশ্যাল মিডিয়ায়। তখনই নেটিজেনরা সন্দেহ করেছিলেন দুজনের মধ্যে গড়ে ওঠা ঘনিষ্ঠ সম্পর্ক শুধুমাত্র বন্ধুত্ব নয়।

প্রসঙ্গত অভিনয় এবং রাজনৈতিক ক্যারিয়ার দুটিতেই আপাতত যশ বেশ পিছিয়ে। অপরদিকে নুসরত শাসক দলের সাংসদ, পাশাপাশি পরপর সিনেমাতেও দেখা যাচ্ছে তাকে। তবে এই সমস্ত বৈপরীত্য পেরিয়েই বেশ ঘনিষ্ঠ হয়ে উঠেছেন দুজন।

সম্প্রতি একটি মুভিতে কাজ করার সময় তাদের মধ্যে কার বন্ধুত্ব গাঢ় হয়ে ওঠে বলে দাবি ইন্ডাস্ট্রির অন্তরের লোকজনদের।
পাশাপাশি বেশ কিছুদিন ধরেই নুসরত তার স্বামী নিখিল জৈনের থেকে আলাদা থাকতে শুরু করেছেন। কি কারনে নিখিল এবং নুসরাত এর মধ্যকার সম্পর্কের বিচ্ছেদ হয়েছে তা এখনো জানা যায়নি।

তবে তা জানা গেছে তা হলো নুসরতের এই কঠিন সময়ে অভিনেত্রী পাশে পেয়েছেন যশ কে। সম্প্রতি অভিনেত্রী ইনস্টাগ্রামে কবি দীক্ষা সুমনের একটি চার লাইনের কবিতা শেয়ার করে নেন নেটিজেনদের সঙ্গে যেখানে লেখা ছিলো কেউ ভালোবাসায় আঘাত করে। আবার কেউ ভালবাসার প্রলেপ দেয়।

এরপরই তার অনুগামীরা মুখর হয়ে ওঠেন এই আলোচনায় যে হয়তো এই পোস্টের মাধ্যমে নিখিল এবং যশকে তুলনা করেছেন অভিনেত্রী। তবে এখনই খোলাখুলি কিছু বলতে নারাজ যশ এবং নুসরত। দুজনেই তাই তাদের মধ্যকার সম্পর্ককে কেবল মাত্র বন্ধুত্ব বলে দাবি করছেন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button