টলিউড

মাচা মঞ্চে ঝকমকে পোশাকে উদ্দাম গান গাইছেন ইন্দ্রাণী হালদার! মঞ্চে উঠে নাচ করতে করতে হঠাৎই নিজের নিজের স্কার্ট খুলে ফেললেন অভিনেত্রী ইন্দ্রানী হালদার, ভিডিও জুড়ে শুরু হল তুমুল কটাক্ষ, ভাইরাল ভিডিও

নব্বই দশকে টলিউডের প্রথম সারির অভিনেতাদের মধ্যে অন্যতম একজন হলেন ইন্দ্রানী হালদার। একসময় তার অভিনয়ের জন্য দর্শকের ভিড় লেগে যেত সিনেমার হলে। দীর্ঘ বেশ কয়েক বছর ধরে বড় পর্দায় নিজের অভিনয়ের ছাপ রেখে গিয়েছিলেন তিনি। তারপর দেখা মিলেছিল ছোটপর্দায় জি বাংলা গোয়েন্দা গিন্নি থেকে শুরু করে স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক শ্রীময়ী তে তিনি দারুণ জনপ্রিয়তা লাভ করেছিলেন। টানা কয়েক বছর স্টার জলসার শ্রীময়ী ধারাবাহিক এর মাধ্যমে দর্শক তাকে অনেক ভালোবাসা দিয়েছে। শোনা যাচ্ছে এবার আসতে চলেছে গোয়েন্দা গিন্নি পার্ট টু। কিন্তু অভিনেত্রী বা চ্যানেলের কর্তৃপক্ষ থেকে কোন কিছুই জানা যায়নি।

অনেক ছোট বয়স থেকেই অভিনয় জগতের সঙ্গে জড়িয়ে রয়েছে ইন্দ্রানী হালদার। ১৯৭১ সালের ৬ই জানুয়ারি কলকাতা শহরে জন্মগ্রহণ করেন অভিনেত্রী। ছোটবেলার ডাক নাম মামনি। যোগমায়া কলেজ থেকে স্নাতকোত্তর পাশ করেন ইন্দ্রানী হালদার। দীর্ঘ বেশ কয়েক বছর ক্লাসিকাল ডান্স শিখেছিলেন থাঙ্কুমনি কুট্টি’র কাছে। তেরো পার্বণ ধারাবাহিকের হাত ধরেই অভিনয়ে ইন্ডাস্ট্রিতে পা রাখেন অভিনেত্রী। ইন্ডাস্ট্রিতে একজন প্রতিষ্ঠিত অভিনেত্রী হিসেবে তার সম্মান অনেকটা বেশি। এছাড়াও তিনি অনেক ভালো ভালো পরিচালকের সঙ্গে কাজ করেছেন। বাস্তব জীবন হোক বা ক্যামেরার সামনে বরাবরই তাকে আমরা শাড়ি পড়েই দেখতে পেয়েছি। তবে এবারে অভিনেত্রীকে দেখা গেল একেবারে অন্য একটি রূপে যা দেখে অবাক হয়েছেন নেটিজেনরা।

সোশ্যাল মিডিয়া একটি ভিডিও ভাইরাল হয়েছে যে ভিডিওটিতে দেখা যাচ্ছে অভিনেত্রী ইন্দ্রানী হালদার একটি নেটের পোশাক পড়ে কোন একটি অনুষ্ঠানের মঞ্চে আইটেম সং লায়লা মে লায়লা গানের নাচ করছেন। নাচের পাশাপাশি গান করতেও শোনা গিয়েছে থাকে তবে সেই গানের নাচ এ কোন সুর না আছে কোন তাল। এমনকি স্টাজের মাঝেই অভিনেত্রীকে নিজের স্কার্ট খুলে ফেলতে দেখা গিয়েছে।

অভিনেত্রীর এই ধরনের আচরণ নিয়ে প্রশ্ন উঠেছে দর্শকের মাঝে। অভিনেত্রীকে এই আচরণ অনেকেই মেনে নিতে পারছেন না। এই ধরনের ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয় খুব তাড়াতাড়ি যার ফলে অসংখ্য মানুষের কাছে ছড়িয়ে পড়েছে এই ভিডিওটি তবে অনেকেরই বক্তব্য যে অভিনেত্রী দের কাজ সকলকে বিনোদন দেওয়া। আর ইন্দ্রানী হালদার ও সেই কাজটি করেছেন।

Related Articles

Back to top button