টলিউড

‘আমি কালবৈশাখী! শোভন-বৈশাখীকে নকল করে এবার রাস্তায় উদ্দাম নাচ ইউটিউবার স্যান্ডি সাহার, কিন্তু অনুপস্থিত ‘শোভন’, তুমুল ভাইরাল ভিডিও

কিছুদিন আগেই জনপ্রিয় বাঙালি ইউটিউবার স্যান্ডি সাহা এক সাক্ষাৎকারে জানিয়েছিলেন যে ট্রেন্ডিং যেকোনো টপিক নিয়ে তিনি সবসময়ই ভিডিও বানাতে চান কারণ তাতে তার জনপ্রিয়তা বৃদ্ধি পায়। এবার সেই কথাই আরেকবার প্রমান করে শোভন চট্টোপাধ্যায় এবং তার বিশেষ বান্ধবী বৈশাখীকে নকল করে রাস্তায় উদ্দাম নাচতে দেখা গেল জনপ্রিয় ইউটিউবারকে।

প্রসঙ্গত এদিন কলকাতা প্রাক্তন মেয়র শোভন চট্টোপাধ্যায় ও বৈশাখীদেবীর ভিডিও ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ায়, যেখানে শোভনকে ঘিরে লোপামুদ্রা মিত্রের গাওয়া রবীন্দ্র সংগীত ‘মম চিত্তে নিতি নৃত্যে’ উদ্দাম নাচতে দেখা যায় বৈশাখীকে। সেই ভিডিওর মাধ্যমে পুজো তারা কিভাবে কাটাবেন সে ব্যাপারে আলোচনা করেন দুজন।

বলাই বাহুল্য সোশ্যাল মিডিয়ায় এই ভিডিও ভাইরাল হতে বেশী সময় নেয় নি। পাশাপাশি নেটিজেনদের চূড়ান্ত সমালোচনা এবং হাস্যকৌতুক এর শিকার হতে হয় শোভন এবং বৈশাখী দেবী দু’জনকেই।

এরপরই আজ তাদেরকে কটাক্ষ করে ঘিয়ে রঙের শাড়ি এবং লাল ব্লাউজ পরে রাস্তায় নামতে দেখা যায় ইউটিউবার স্যান্ডি সাহাকে। সাধারন মানুষদের ডেকে ডেকে তাকে কেমন লাগছে জিজ্ঞেস করার পাশাপাশি পথচলতি মানুষদের সামনে গিয়ে উদ্দাম নাচতে দেখা যায় এই ইউটিউবারকে।

বলাই বাহুল্য স্যান্ডির এই ভিডিও ঝড়ের গতিতে ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। তবে যেভাবে তিনি সাধারণ মানুষকে বিরক্ত করে নিজের ভিডিও বানিয়েছেন তা পছন্দ করেননি নেটিজেনদের একটি বড় অংশ।

Related Articles

Back to top button