টলিউড

‘আমি খুব সেন্টিমেন্টাল, আমায় ট্রোল করলে খুব আঘাত পাই’! ট্রোল নিয়ে অভিমানী অভিনেত্রী দেবলীনা কুমার

টলিউড অভিনেত্রী ও নৃত্যশিল্পী দেবলীনা কুমার বেশ কয়েকদিন ধরেই চরমভাবে ট্রোলড হচ্ছিলেন সোশ্যাল মিডিয়ায়। কখনো তার শরীরের গড়ন, কখনো আবার মহানায়ক উত্তমকুমারের নাতবউ হয়ে ওয়েস্টার্ন ড্রেস পরার কারনে নেটিজেনদের কাছে চরমভাবে ট্রোলড হতে হয়েছে দেবলীনাকে।

কিন্তু তিনি এবার ঠিক করেছেন চুপ করে না থেকে প্রতিটি ট্রোলের পাল্টা প্রতিবাদ জানাবেন। সেইমতো আনন্দবাজার ডিজিটাল কে দেওয়া এক সাক্ষাৎকারে তিনি জানান এবার তাকে কুরুচিকর ভাবে কেউ আক্রমণ করলে তিনি আইনের সাহায্য নেবেন।

এদিনের সাক্ষাৎকারে তিনি আরো জানান লকডাউন এর কারণে এখন অধিকাংশ সময়ই তাকে থাকতে হচ্ছে বাড়িতে। ফলে বেড়ে গেছে তার সোশ্যাল মিডিয়া ব্যবহারের সময়টাও।

আর তার ফলেই তিনি দেখতে পাচ্ছেন আরো বেশি করে এই সমস্ত ট্রোলগুলিকে। এগুলি তাকে মানসিকভাবে আঘাত করে তার মানসিক স্বাস্থ্যের ক্ষতি করছে বলে জানিয়েছেন দেবলীনা।

এদিন তিনি আরো মন্তব্য করেন যে তিনি এবং তার স্বামীসহ শ্বশুরবাড়ির লোকেরা খ্যাতনামা। তাই যারা বিখ্যাত নয় তারা হিংসার বশবর্তী হয়েই তাকে আক্রমণ করেন। কিছু লোক সব সময়ই বিখ্যাত ব্যক্তিদের কোন না কোন ভাবে আক্রমণ করার ছুতো খোঁজেন বলে জানিয়েছেন দেবলীনা।

এদিনের ইন্টারভিউতে দেবলীনা জানান তার স্বামী গৌরব এত ট্রোলড হয়েছেন যে এখন আর তিনি এসব মন্তব্য গায়ে মাখেন না। এবং দেবলীনাকেও তিনি অন্যের কথায় কান না দেয়ার পরামর্শ দিয়েছেন।

তবে দেবলীনা জানিয়েছেন তিনি খুবই সেন্টিমেন্টাল তাই খুব সহজেই মানসিকভাবে বিপর্যস্ত হয়ে পড়েন। তাই এবার প্রতিবাদের সময় এসেছে বলে জানান অভিনেত্রী।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button