টলিউড

‘ছোট থেকেও গায়িকা হওয়ার ইচ্ছে ছিল’! গীতিকার বাপ্পি লাহিড়ীর সঙ্গে জোট বেঁধে এবার ফোক গান নিয়ে আসতে চলেছেন অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্ত, অভিনেত্রীর গানের গলায় মুগ্ধ নেটিজেনরা

অভিনেত্রী হিসেবে ঋতুপর্ণা সেনগুপ্তের প্রতিভা কারো অজানা নয়। তবে এবার নায়িকা নন বরং গায়িকা হিসেবে আত্মপ্রকাশ করতে চলেছেন জনপ্রিয় টলিউড অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্ত। জানা গিয়েছে বলিউড সংগীত পরিচালক ও গীতিকার, সুরকার বাপ্পি লাহিড়ীর সঙ্গে জুটি বেঁধে ইতিমধ্যেই একটি লোকগান গেয়ে ফেলেছেন অভিনেত্রী।

প্রসঙ্গত কিছুদিন আগেই জানা গিয়েছিল অসুস্থতার কারণে গলার স্বর হারিয়েছেন বাপ্পি। কিন্তু সকলকে ভুল প্রমাণ করে দিয়ে ফিরে এসেছেন তিনি। সুস্থ হয়ে ওঠার পর এটাই তার প্রথম কাজ। ঋতুপর্ণার গানের ব্যাপারে এদিন বাপ্পি জানান ঋতুপর্ণার সঙ্গীত প্রতিভা দেখে তিনি আশ্চর্য হয়েছেন।

পাশাপাশি তিনি মনে করছেন গানটি খুবই হিট হবে। এদিন তিনি জানিয়েছেন ঋতুপর্ণার অভিনয় দক্ষতার কথা সকলের জানা থাকলেও তার গায়িকা হিসেবে প্রতিভার কথা অনেকেরই অজানা ছিল। গান মুক্তির পরে সকলে গায়িকা ঋতুপর্ণাকে চিনতে পারবেন বলে মনে করছেন বাপ্পী লাহিড়ী।

অপরদিকে অভিনেত্রী তার এই ‘ফুলমতি’ নামের গানের ব্যাপারে জানিয়েছেন বাপ্পি লাহিড়ীর পরিচালনায় কাজ করতে পেরে তিনি যার পর নাই কৃতজ্ঞ। পাশাপাশি গান গাওয়ার প্রসঙ্গ নিয়ে ঋতুপর্ণা জানিয়েছেন ছোট থেকেই তিনি গান গাইতে ভালোবাসেন। এমনকি ইতিমধ্যেই নিজের ফিল্মে রবীন্দ্রসংগীতকে ফেলেছেন তিনি। তাই এবার লোকগীতি গাওয়ার সুযোগ পেতেই তা হাত ছাড়া করেননি অভিনেত্রী।

 

View this post on Instagram

 

A post shared by Rituparna Sengupta (@rituparnaspeaks)

Related Articles

Back to top button