টলিউড

‘টাকা দিয়ে সিনেমা করিনা’! সোশ্যাল মিডিয়ায় ক্ষোভপ্রকাশ করে ‘মৃগয়া’ সিনেমার থেকে বেরিয়ে এলেন সুপারস্টার অঙ্কুশ হাজরা

কিছুদিন আগেই সোশ্যাল মিডিয়ার দৌলতে অনুগামীরা জানতে পেরেছিলেন শৌভিক ভট্টাচার্য পরিচালিত ছবি ‘মৃগয়া: প্রথম অধ্যায়’ ছবিতে এসটিএফ অফিসার অঞ্জন সেনগুপ্তের ভূমিকায় অভিনয় করতে দেখতে পাওয়া যাবে অভিনেতা অঙ্কুশ হাজরাকে। অভিনেত্রী দর্শনা বণিকের বিপরীতে এই সিনেমায় কাজ করার কথা ছিল তার। কিন্তু এবার সোশ্যাল মিডিয়ায় প্রকাশ্যে ক্ষোভ জানিয়ে সিনেমা থেকে দূরে সরে এলেন অঙ্কুশ।

প্রসঙ্গত যেহেতু এই সিনেমায় প্রথমবারের জন্য অঙ্কুশ এবং দর্শনাকে একসঙ্গে দেখতে পাওয়া যেত তাই দুজনের অনুগামীরায় দারুণ উচ্ছ্বসিত ছিলেন গোটা প্রজেক্ট নিয়ে। তবে আজ সোশ্যাল মিডিয়ায় একটি দীর্ঘ পোস্টের মাধ্যমে অভিনেতা তার অনুগামীদের সঙ্গে ভাগ করে নিয়েছেন একটি দুঃসংবাদ, জানিয়েছেন এই সিনেমায় অভিনয় করতে দেখা যাবে না তাকে।

তবে কি কারণে তিনি এ সিদ্ধান্ত নিয়েছেন তা এখনো প্রকাশ্যে জানাননি অঙ্কুশ। তবে এদিন সোশ্যাল মিডিয়া পোস্টে তিনি লিখেছেন শুধুমাত্র টাকার জন্য সিনেমা করেন না তিনি। সিনেমা তার কাছে একটা এমন শিল্প যা তিনি প্যাশন নিয়ে করেন। অভিনেতা জানিয়েছেন তিনি সিনেমার মাধ্যমে মানুষের মনকে ছুঁতে চান। তাই ‘মৃগয়া’ থেকে বেরিয়ে আশাই শ্রেয় মনে করেছেন তিনি।

এর আগে শোনা গেছিল ১৯ নভেম্বর থেকে ছবির শুটিং শুরু হওয়ার কথা ছিল। কিন্তু এখন সিনেমার প্রধান অভিনেতা অজানা কারণে বেরিয়ে আসায় কে সিনেমাটি করবেন, তা নিয়ে সংশয় রয়েছে।

Related Articles

Back to top button