টলিউড

‘তোমার কর্মই সাজা দেবে তোমাকে’! অভিনেত্রী নুসরত কে তীব্র কটাক্ষ তার বর্তমান স্বামী নিখিল জৈনের

অভিনেত্রী নুসরত জাহান এবং তার স্বামী তথা ব্যবসায়ী নিখিল জৈনের বৈবাহিক সম্পর্কের অবনতির কথা জানতে নেট দুনিয়ায় আর কারো বাকি নেই। নিখিলের সাথে ঝগড়ার কারণে নুসরতের আত্ম-হত্যার চেষ্টার কথা থেকে শুরু করে নিখিলের নুসরতের সন্তানের পিতৃত্বের দাবি অস্বীকার, সমস্তটাই শোরগোল তুলেছে সোশ্যাল মিডিয়ায়।

তার মধ্যেই এবার নেটিজেনরা বার করলেন নতুন তথ্য। এমনিতে নিখিল অত্যন্ত চাপা স্বভাবের মানুষ হিসেবে পরিচিত। প্রায় ছয় মাস হল তিনি এবং নুসরত আলাদা থাকা শুরু করেছেন। তার পরেও মিডিয়াতে নিখিল অত্যন্ত কম বক্তব্য জানিয়েছিলেন।

সম্প্রতি তিনি এক বেসরকারি সংবাদমাধ্যমকে বলেছিলেন নুসরতের জন্য নতুন জীবন শুরুর শুভেচ্ছা জানাচ্ছেন তিনি। তার বাইরে তাদের বিবাদ নিয়ে কোন কথা তিনি বলতে চাননি।

কিন্তু এবার ইনস্টাগ্রামে তার বায়োতে দেখা গেল তাকে লিখতে যে তিনি কর্মাতে বিশ্বাস করেন। অর্থাৎ কেউ কোন অন্যায় করলে তার শাস্তি তাকেই পেতে হবে। পাশাপাশি তিনি এটাও লেখেন যে অন্যায় করে সে অন্যায় বুমেরাং এর মত হয়ে তার দিকেই আসে।

এরপরেই নুসরাতের অনুগামীরা শোরগোল শুরু করেন নিখিল নুসরতকে পরোক্ষ ভাবে আক্রমণ করছেন বলে। নিখিল অবশ্য এব্যাপারে কিছু বলতে চাননি। তার ইনস্টাগ্রামের বায়ো তিনি কাউকে উদ্দেশ্য করে দিয়েছেন কিনা সে কথাও স্বীকার করতে চাননি।

তবে নেটিজেনরা জানাচ্ছেন নিখিলের মত চাপা স্বভাবের মানুষ খোলাখুলি কিছু না বলে ইনস্টাগ্রাম বায়োর মাধ্যমে নুসরাতকে কটাক্ষ করছেন বলেই তাঁরা মনে করেন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button