টলিউড

অভিনেতা কাঞ্চন মল্লিকের স্ত্রীর কাঁধ খোলা ছবি! লিখলেন ‘বৃষ্টি…ন্যুড বলেই কি তুই এত ভাল?’, তুমুল ভাইরাল ছবি

বাংলা অভিনয় জগতে কাঞ্চন মল্লিক এর মত ট্যালেন্টেড অভিনেতা খুবই কম আছেন। যদিও তাকে হাসির রোলে বেশি দেখা যায়, তবে তিনি যে একজন সুদক্ষ অভিনেতা সে ব্যাপারে কোন সন্দেহ নেই।

২০২১ এর বিধানসভা নির্বাচনে উত্তরপাড়া থেকে শাসক দলের হয়ে জয়লাভ করেছেন কাঞ্চন মল্লিক। তারপরেই সোশ্যাল মিডিয়ায় তার অনুগামী সংখ্যা বৃদ্ধি পেয়েছে বহুগুণ।

পাশাপাশি সমানভাবে তার ব্যক্তিগত জীবন নিয়ে আগ্রহ দেখাচ্ছেন নেটিজেনরা। সম্প্রতি কাঞ্চনের স্ত্রী পিঙ্কি বন্দোপাধ্যায় সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেন নিজের একটি কাঁধ খোলা সাহসী ফটো।

প্রায় সঙ্গে সঙ্গেই ভাইরাল হয়ে যায় পিঙ্কির ছবিটি। এরপর এক বেসরকারি সংবাদ মাধ্যমকে ইন্টারভিউ দেওয়ার সময় পিঙ্কিকে কাঞ্চন মল্লিকের রাজনৈতিক ক্যারিয়ার নিয়ে প্রশ্ন করা হলে তিনি স্পষ্ট জানিয়ে দেন স্বামীর রাজনৈতিক ক্যারিয়ারে তার কোনো আগ্রহ নেই।

বরং তিনি একজন স্বাধীন মানুষ হিসেবেই বাঁচতে চান। পাশাপাশি এও জানিয়ে দেন কাঞ্চন মল্লিকের স্ত্রী নয় বরং অভিনেত্রী পিঙ্কি বন্দ্যোপাধ্যায়টাই তাঁর আসল পরিচয়।

তার এই বক্তব্যের পর এই অনুগামীরা প্রশ্ন করতে শুরু করেন তবে কি কাঞ্চনের রাজনীতিতে আসার সিদ্ধান্ত একমত নন তাঁর স্ত্রী পিঙ্কি।

পিঙ্কির মতে একজন শিল্পীর কখনই উচিত নয় রাজনীতিতে যোগদান করা। তাই তিনি মনে করেন কাঞ্চন রাজনীতিতে যোগদান করায় তার শিল্পীসত্তার মৃত্যু ঘটেছে।

তাই স্বামীর রাজনৈতিক ক্যারিয়ারকে এড়িয়ে গিয়ে পিঙ্কি বরং নিজের অভিনয় ক্যারিয়ার এবং সোশ্যাল মিডিয়া নিয়েই লকডাউনের অবসর সময়টা কাটাচ্ছেন। এবং নিয়মিত নিজের সাহসী ফটো শেয়ার করে চমকে দিচ্ছেন অনুগামীদের।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button