টলিউড

স্বামী হারাধন বন্দ্যোপাধ্যায় চলে গিয়েছেন আগেই, এবার না ফেরার দেশে পাড়ি দিলেন হারাধন বন্দ‍্যোপাধ‍্যায়ের স্ত্রী পরিণীতা, চলে গেলেন চলচ্চিত্র জগতের অন্যতম উজ্জ্বল নক্ষত্র, হারাধন বন্দ্যোপাধ্যায়ের স্ত্রী পরিণীতা

গত ৩১শে মে আমরা হারিয়েছিল ভারতীয় সঙ্গীত জগতের আরও এখন নক্ষত্র কৃষ্ণ কুমার কুন্নাথ ওরফে কেকে কে। তার মৃত্যু শোকে এখন গোটা দেশ শোকাহত। সারা সোশ্যাল মিডিয়া জুড়ে এখন তাকে নিয়ে মাতামাতি। তাকে স্মরণ করে তার বিভিন্ন ভিডিও পোস্ট করছেন নেটিজেনরা। কিন্তু আমরা অনেকেই জানি না সেদিন আমরা হারিয়েছি আরও এখন মানুষ কে। আমাদের বাংলা চলচ্চিত্র জগতের অন্যতম উজ্জ্বল নক্ষত্র হারাধন বন্দ্যোপাধ্যায় এর স্ত্রী পরিণীতা বন্দ্যোপাধ্যায়কে। ওইদিক সকলেই তিনি নিজের বাড়িতেই শেষ নিশ্বাস ত্যাগ করেন।

মৃত্যুকালীন সময়ে তার বয়স হয়েছিল ৮৬ বছর। ওইদিনই পরিণীতা এবং হারাধন বন্দ্যোপাধ্যায় এর ছেলে কৌশিক বন্দ্যোপাধ্যায় এই দুঃসংবাদ সংবাদ মাধ্যমে জানান। মঙ্গলবার দিন সকাল ১০টা নাগাত তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। প্রায় এক দশক আগেই হারাধন বন্দ্যোপাধ্যায় মারা গেছেন। এবারে চলে গেলেন তার স্ত্রী।

পরিণীতা দেবী বেশ কিছুদিন ধরেই বার্ধক্যজনিত সমস্যায় ভুগছিলেন। মৃত্যুর কয়েকদিন আগেই ফুসফুসে সংক্রমণ ধরা পড়ে। হাসপাতালে ভর্তি করা হলে সোমবার তাকে ছেড়ে দেওয়া হয়। কিন্তু বাড়িতে এসে আর শেষ রক্ষা হলো না। হার্ট অ্যাটাকে মারা যায় তিনি। হারাধন বন্দ্যোপাধ্যায় এর সঙ্গে সত্যজিৎ রায়ের জয় বাবা ফেলুনাথ ছবিতে অভিনয় করেছেন তিনি কিন্তু এরপর আর রুপোলি পর্দায় দেখা যায়নি তাকে।

Related Articles

Back to top button