টলিউড

‘জীবনের সমস্ত অশুভ শক্তির সঙ্গে লড়াই করুন’, সোশ্যাল মিডিয়ায় স্পষ্ট বার্তা সুপারস্টার নায়িকা নুসরত জাহানের

সদ্য মা হয়েছেন টলিউডের অভিনেত্রী তথা তৃণমূল কংগ্রেসের সাংসদ নুসরাত জাহান। বহু বাধা বিপত্তি পেরিয়ে অবশেষে মা হওয়ার অনুভূতি উপভোগ করছেন অভিনেত্রী। গর্ভবতী হবার সময় থেকে ঈশান জন্ম নেওয়ার দিন পর্যন্ত অভিনেত্রীকে নিয়ে ট্রোল এর শেষ ছিল না। তবে সেই সমস্ত কটুক্তি কুমন্তব্য কে পাত্তা না দিয়ে নিজের লক্ষ্যে এগিয়ে গিয়েছেন অভিনেত্রী।

আবার ঈশানের জন্মের মাত্র ১৩ দিনের মাথাতেই নিজেকে কাজের সঙ্গে যুক্ত করেছেন অভিনেত্রী থেমে থাকেননি। সেই নিও না না কটাক্ষ শুনতে হয়েছে তাকে। অভিনেত্রীর মতে “জীবনে অনেক রকম সমস্যার সম্মুখীন হতে হয়েছে, সেই সময় আত্মবিশ্বাসের সঙ্গে লড়াই করে গিয়েছি। সেটা একজন অভিনেত্রী হোক বা প্রতিনিধি সবসময় লড়াইয়ের ভালো দিক গুলি খুঁজে বার করার চেষ্টা করেছি।”

বর্তমানে নিজেদের জীবনের নতুন অধ্যায় পালন করছেন অভিনেত্রী নুসরাত এবং যশ দাশগুপ্ত দুইজনেই। কিছুদিন আগেই সামনে এসেছে নুসরাতের সন্তানের পিতৃ পরিচয়। ঈশানের জন্ম সার্টিফিকেট জ্বলজ্বল করছে অভিনেতা যশ দাশগুপ্ত এর নাম। বর্তমানে ঈশান তাদের অনেকটা সময় জুড়ে রয়েছে। তবে ঈশান এর পাশাপাশি হবু মা কেও সময় দিচ্ছেন অভিনেতা। যশ এর পাশেও থাকছেন নুসরাত। তাই তো তাদের কখনো দামি রেস্তোরা আবার কখনো পার্টি তে দেখা যাচ্ছে।

সামনের অক্টোবরের ১তারিখ জি ফাইভে মুক্তি পাচ্ছে যশ, নুসরাত ও মিমি অভিনীত ছবি ‘এসওএস কলকাতা’। নিখিল জৈনর সাথে সম্পর্কে থাকাকালীন এই সিনেমার শুটিং করেছিলেন অভিনেত্রী। এই ছবিতে তার চরিত্র একেবারেই ভিন্ন স্বাদের। একজন আত্মবিশ্বাস এবং কঠিন চরিত্রের মেয়ের ভূমিকায় অভিনয় করছেন নুসরাত। তিনি জানিয়েছেন এই ধরনের চরিত্রে এর আগে কখনো অভিনয় করেননি তিনি।

ঈশানের জন্মের ১৩ দিনের মাথাতেই কাজে নেমে পড়েছিলেন অভিনেত্রী। কিছুদিনের মধ্যেই তার নতুন ছবির শুটিং শুরু করে দেবেন। কয়েকদিন আগেই ঈশান একমাস পূরণ করেছে, একমাসে জন্মদিনে কেক কেটে সেলিব্রেশন হয়েছে তার ছবি আমরা নুসরাত জাহানের ইনস্টাগ্রম স্টোরি তেই দেখতে পেয়েছে। এখন অব্দি সন্তানকে সোশ্যাল মিডিয়ার সামনে আনেননি অভিনেত্রী। তবে তার ভক্তরা অধীর আগ্রহে অপেক্ষা করে আছে ছোট্ট ঈশান কে দেখার জন্য।

 

View this post on Instagram

 

A post shared by Nusrat (@nusratchirps)

Related Articles

Back to top button