টলিউড

‘যা শুনছেন তা বিশ্বাস করবেন না, প্রতিটা কাহিনির তিনটে দিক থাকে’! যশ-নুসরতের বিয়ে নিয়ে জল্পনা তুঙ্গে

বর্তমানে টলিউডের হট টপিক হলো যশরত। গত শুক্রবার বিশ্বকর্মা পুজো উপলক্ষে অভিনেত্রী তথা প্রযোজক এনা সাহার বাড়িতে নিমন্ত্রিত ছিলেন যশ দাশগুপ্ত এবং নুসরাত জাহান।

ওইদিনই নুসরাতকে সিঁদুর মাথায় দেখা যায়। যা নিয়ে বর্তমানে তোলপাড় টলিপাড়া। প্রশ্ন উঠেছে তাহলে কি গোপনেই বিয়ে সারলেন যশ এবং নুসরাত? সোশ্যাল মিডিয়ায় দুজনের ছবি দেখেতো চক্ষু ছানাবড়া নেটিজেনদের।

নিখিল জৈনর সাথে সম্পর্ক অস্বীকার করার পর থেকেই খবরের শিরোনামে বারবার উঠে এসেছেন অভিনেত্রী নুসরাত জাহান। এরপর যশ দাশগুপ্তর সাথে সম্পর্ক, এবং জুনে মাসে অন্তঃসত্ত্বা হওয়ার পর থেকে নানারকম ভাবেই তাকে নিয়ে আলোচনা হয়েছে। তবে এই সমস্ত আলোচনা, বিতর্ক কোনো কিছুকেই পাত্তা দেয়নি অভিনেত্রী। চলতি বছর আগস্ট এর ২৬ তারিখ এক ফুটফুটে পুত্র সন্তানের জন্ম দেন অভিনেত্রী।

গর্ভবতী হওয়ার পর থেকে সন্তান জন্ম দেওয়ার পর পর্যন্ত তিনি কখনই সন্তানের পিতৃ পরিচয় নিয়ে মুখ খোলেননি। তবে গত বুধবার হঠাৎই সামনে এসেছে নুসরাতের পুত্র ঈশানের পিতৃ পরিচয়।কলকাতা পৌরসভায় অভিনেত্রী ঈশানের জন্ম সার্টিফিকেট দেবাশিস দাশগুপ্ত ওরফে যশ দাশগুপ্তের নাম লিখেছেন। আর এরপরই নুসরাতের এই সিঁদুর পড়া ছবি সকলের সামনে আসে।

সম্প্রতি যশ তার ইনস্টাগ্রামে কিছু স্টোরি শেয়ার করেন, যাতে লেখা রয়েছে “যা কিছু শুনছেন তা বিশ্বাস করবেন না। প্রতিটা কাহিনির তিনটে দিক থাকে, আপনার, তাঁদের এবং সত্যির”। যশের এই পোস্ট নেটিজেনদের যেনো আরও উস্কে দিল, বর্তমানে যশ এর ফ্যানেরা যশ এর প্রতি বেশ অসন্তুষ্ট রয়েছেন এই সমস্ত ঘটনা নিয়ে। এমনকি সোশ্যাল মিডিয়াতে যশকে ব্যান করার দাবিও করেছেন অনেকেই।

Related Articles

Back to top button