টলিউড

সিঁদুর পরে হিন্দুদের বোকা বানিয়েছেন নুসরাত! প্রকাশ্যে কটাক্ষ করলেন দিলীপ ঘোষ

সম্প্রতি টলিউড সহ সমস্ত মিডিয়ায় এখন একটাই গুঞ্জন নুসরাত মা হতে চলেছেন। তবে তোর মা বাবা নিয়ে অভিনেত্রী নিজে কোনো মন্তব্য করেননি মিডিয়ার সামনে। অভিনেত্রীর স্বামী নিখিল জৈন স্পষ্ট জানিয়ে দিয়েছেন তিনি নুসরাতের এই সন্তানের বাবা নন। তারা ছয় থেকে সাত মাস আলাদা থাকেন।

নিখিল ও নুসরাতের বিয়ের রেজিস্ট্রেশন হয়নি তাই তারা অ্যানালমেন্টের সাহায্যেই আলাদা হবেন। এর মধ্যেই নুসরাত জাহান বলে বসেছেন তার সাথে নিখিলের বিয়ে হয়নি তারা সহবাস করতে। অভিনেত্রী এই বিস্ফোরক মন্তব্যের পর থেকে আরও বেশি আলোচনা হচ্ছে এই নিয়ে।

তার এই মন্তব্যের পর নিখিল তার উকিলের মাধ্যমে তার বিবৃতি জানান। তবে অভিনেত্রীর ভক্তদের অনুমান যশ দাশগুপ্ত তার প্রেমিক। তবে এই নিয়ে নিখিল নুসরাত কিংবা যশ কেউই মুখ খোলেনি।

আর এর মধ্যেই বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ কটাক্ষ করলেন বসিরহাটের সাংসদ নুসরাত জাহানকে। দিলীপ ঘোষ বলেছেন নুসরাত প্রতারণা করেছেন সবার সঙ্গে।

তিনি রীতিমতো ঠকিয়েছেন মানুষকে। তার যখন বিয়েই হয়নি তিনি কেন সিঁদুর পরতেন? তিনি এও বলেছেন তার যদি বিয়ে না হয়ে থাকে তাহলে তার বিয়ের অনুষ্ঠানে কি করে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় গিয়েছিলেন!

নুসরাত জাহান শপথ গ্রহণের সময় নিজের নাম নুসরাত জাহান রুহি জৈন বলেছিলেন। এমনকি জানাগেছে সংসদে দেওয়া নথি অনুযায়ী তিনি বিবাহিত। স্বামীর নাম নিখিল জৈন দেওয়া আছে। নুসরাত ও নিখিলের যদি বিয়ে না হয় থাকে তবে এমন তথ্য দেওয়া হয়েছে কেন? প্রশ্ন উঠছে। তবে এই নিয়ে নুসরাত কোনো মন্তব্য করেননি ।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button