টলিউড

দেবকে হারালেন জিৎ! দেবকে বাজিমাত করে দিলেন সুপারস্টার জিৎ! মুক্তির আগেই জনপ্রিয়তার নিরিখে ‘কিশমিশ’কে হারালো ‘রাবণ’, ‘কিশমিশের’ জনপ্রিয়তাকে ছাপিয়ে গেল ‘রাবণ’

করোনা আবহের জন্য দীর্ঘদিন ধরে বন্ধ ছিল বাংলা সিনেমাগুলির মুক্তি। তবে এবার পরিস্থিতি স্বাভাবিক হতেই একের পর এক বাংলা সিনেমা মুক্তি পাচ্ছে। সেই তালিকায় যোগদান করে এবার একই দিনে মুক্তি পেতে চলেছে টলিউড সুপারস্টার দেব অভিনীত ‘কিশমিশ’ এবং অভিনেতা জিৎ এর ‘রাবণ’ সিনেমা দুটি।

প্রসঙ্গত দেবের সঙ্গে এই একই সিনেমা দেখতে পাওয়া যাবে টলিউড অভিনেত্রী রুক্মিণী মৈত্র থেকে শুরু করে ঋতুপর্ণা সেনগুপ্ত, খরাজ মুখোপাধ্যায় এর মত জনপ্রিয় টলিউড ব্যক্তিত্বদের। অপরদিকে বেশকিছু নতুন চমক নিয়ে ‘রাবণ’ সিনেমার মাধ্যমে ফিরতে চলেছেন টলিউড সুপারস্টার জিৎ। তবে এবার সিনেমা মুক্তি পাওয়ার আগেই জনপ্রিয়তার দিক থেকে দেবকে বাজিমাত করে দিলেন সুপারস্টার জিৎ। প্রসঙ্গত বেশ কিছুদিন আগে মুক্তি পেয়েছে দেবের সিনেমা ‘কিশমিশে’র ট্রেলার।

কিন্তু এবার মুক্তি পাওয়ার মাত্র দু’দিনের মধ্যেই নাম্বারের দিক থেকে অনেক বেশি সংখ্যক দর্শক টানতে সক্ষম হল জিতের ‘রাবণে’র ট্রেলার। তবে এদিন দেবের অনুগামীরা জানিয়েছেন দুটি সিনেমা সম্পূর্ণ ভিন্ন ধরনের। একদিকে দেবের সিনেমা যখন সম্পর্কের টানাপোড়েনের কথা বলে তখন অপর দিকে জিৎ ফিরছেন একেবারে কমার্শিয়াল একটি সিনেমা নিয়ে, যেখানে দ্বৈত চরিত্রে অভিনয় করতে দেখা যাবে তাকে। তাই দুটি সিনেমার মধ্যে তুলনা করা উচিত নয় বলেই মনে করছেন নেটিজেনরা। তবে তা সত্ত্বেও জিতের রাবণকে নিয়ে বর্তমানে দারুন উচ্চাকাঙক্ষী তার অনুগামীরা।

Related Articles

Back to top button