টলিউড

সাংসদ অভিনেত্রী হয়েও ১ লক্ষ টাকার জিনিস কিনে ‘শো-অফ’ করলেন মিমি! মিমি চক্রবর্তীর হাতে পুজোর আগেই এলো অ্যাপেল কোম্পানির নতুন ফোন আইফোন ১৩

বর্তমানে প্রচন্ড পরিমানে নিজের কাজ নিয়ে ব্যস্ত রয়েছেন অভিনেত্রী তথা তৃণমূল সাংসদ মিমি চক্রবর্তী। হাতে রয়েছে একগুচ্ছ কাজ, একের পর এক সিনেমায় অভিনয় করে চলেছেন তিনি। সম্প্রতি কিছুদিন আগেই ‘খেলা যখন’ ছবির শুটিং শেষ করেছেন অভিনেত্রী।

এর পরেই আবার নেমে পড়লেন তার অন্য আরেকটি ছবি ‘মিনি’র শুটিংয়ে এ। এই প্রথমবার মৈনাক ভৌমিকের ছবিতে কাজ করছেন অভিনেত্রী। তবে হাজার ব্যস্ততার মাঝেও নিজের জিনিস নিয়ে শো অফ করা ছাড়লেন না অভিনেত্রী মিমি চক্রবর্তী। কারোর কাছে যদি অত্যন্ত মূল্যবান এবং সুন্দর একটি জিনিস থাকে তাহলে সব মানুষই একটু শো অফ করে সেটি প্রদর্শন করেন সকলের সামনে, তেমনটাই করেছেন মিমি চক্রবর্তীও।

পুজোর আগেই তিনি নিজেকে একটি ব্র্যান্ড নিউ ফোন গিফট করলে তাও আবার যে সে ফোন নয় আইফোন ১৩। গতকালই ভারতের বাজারে লঞ্চ করেছেন অ্যাপেল কোম্পানির নতুন আইফোন ১৩। এবারে সেই ফোন হাতে নিয়ে ছবি পোস্ট করলেন ইনস্টাগ্রামে এবং নিচে ক্যাপশনে রাখলেন একটু অফ করা তো চলেই, হ্যাঁ এটি আইফোন ১৩।

মিমির ফোনের রং কালো। ফোনের সৌন্দর্য দেখে আপনি সেটির প্রেমে পড়ে যাবেন। নতুন ফিচার নিয়ে অ্যাপেল এনেছে তাদের নতুন এই ফোন। বর্তমানে ভারতীয় বাজারে আইফোন ১৩-এর দাম শুরু ৭৯,৯০০ টাকা থেকে। ফোনের ROM ১২৮ জিবি। এছড়াও, ৫২৫ জিবি ROM যুক্ত আইফোন ১৩ রয়েছে। যার মূল্য এখন ১,০৯,৯০০ টাকা।

Related Articles

Back to top button