টলিউড

‘বলিউড-দক্ষিণী সিনেমাকে টক্কর দিয়ে জাতীয় মঞ্চে পুরস্কার পেল বাংলা সিনেমা ‘অভিযাত্রিক’, উচ্ছ্বসিত অভিনেত্রী সুপারস্টার শ্রীলেখা মিত্র, তুমুল ভাইরাল ফটো

৬৮তম জাতীয় চলচ্চিত্র পুরস্কার অনুষ্ঠানে সকলকে চমকে দিয়ে সেরা সিনেম্যাটোগ্রাফির পুরস্কার জিতে নিয়ে বাংলার মুখ উজ্জ্বল করল ‘অভিযাত্রিক’। প্রসঙ্গত জাতীয় ক্ষেত্রে এই মুহূর্তে বলিউডের হিন্দি সিনেমা এবং দক্ষিণী সিনেমার প্রভাব অপরিসীম। তবে তার মধ্যে এবার নিজের মতো করে জায়গা বানিয়ে নিতে সক্ষম হয়েছে বাংলা সিনেমা এবং এই সিনেমার অংশ হিসেবে এদিন দারুন উচ্ছ্বাস প্রকাশ করতে দেখা গিয়েছে জনপ্রিয় টলিউড অভিনেত্রী শ্রীলেখা মিত্রকে।

প্রসঙ্গত জানা গিয়েছে অসাধারণ সিনেম্যাটোগ্রাফির জন্য পুরস্কার লাভ করেছেন সিনেম্যাটোগ্রাফার সুপ্রতিম ভোল এবং তার পুরস্কার লাভের ব্যাপারে কথা বলতে গিয়ে অভিনেত্রী শ্রীলেখা মিত্র জানিয়েছেন প্রচুর পরিশ্রম করে এই সিনেমাটিকে বানানো হয়েছিল এবং সেই পরিশ্রমের প্রাপ্য পুরস্কার পাওয়ার পর অসাধারণ লাগছে তার। প্রসঙ্গত জাতীয় ক্ষেত্রে সিনেমাটির পুরস্কার লাভের কথা জানতে পেরে দারুণ খুশি হয়েছেন বাংলা সিনেমার দর্শকরা।

তারা জানিয়েছেন যেভাবে বলিউড কিংবা দক্ষিণী সিনেমা প্রভাব বিস্তার করছে সেখানে প্রতিযোগিতায় পেরে উঠছে না বাংলা সিনেমা। তাই জাতীয় পুরস্কার লাভ করলে বাংলা সিনেমার গুরুত্ব অনেকটাই বৃদ্ধি পাবে এমনটাই মনে করছেন তারা। পাশাপাশি বাংলা সিনেমা জাতীয় স্তরে পুরস্কার লাভ করলে আরো বেশি সংখ্যক দর্শক বাংলা সিনেমা দেখতে আগ্রহী হবেন এমনটাই মনে করছেন বাংলা সিনেমা প্রেমীরা।

Related Articles

Back to top button