টলিউডবলিউড

মা হারা হলেন অরিজিৎ সিং, শত চেষ্টা করেও বাঁচানো গেল না তাকে

অরিজিৎ সিং-এর নাম আমরা সকলেই শুনেছি। তার গানে মুগ্ধ সকলেই। একদম মধ্যবিত্ত পরিবার থেকে উঠে এসেছিলেন তিনি। অরিজিৎ সিং তার গানে মাতিয়ে রেখেছে বলিউড থেকে টলিউডকে।

সম্প্রতি মারা গেছেন অরিজিৎ সিং-এর মা অদিতি সিং। গত কয়েকদিন ধরে করোনায় আক্রান্ত হয়ে অরিজিৎ সিং-এর মা ভর্তি ছিলেন ঢাকুরিয়ার এক বেসরকারি হাসপাতালে। পরে গায়কের মায়ের করোনা রিপোর্ট নেগেটিভ আসে।

হাসপাতালে থাকাকালীন গায়কের মা ভেন্টিলেশন সাপোর্ট নিয়ে ছিলেন এবং তার সাথে অদিতি সিং-এর একমো সাপোর্ট চলছিল। এই সবকিছুর সাথে চলছিল তার কিডনি ডায়ালাইসিসও। কিন্তু সব চেষ্টাকে বৃথা করে বুধবার রাত ১১ টার সময় শেষ নিঃশ্বাস ত্যাগ করেন অদিতি সিং। মৃত্যুর সময় ওনার বয়স হয়েছিল ৫৭ বছর।

সম্প্রতি করোনায় আক্রান্ত হয়েছিল অরিজিৎ সিং-এর মা অদিতি সিং। করোনায় আক্রান্ত হওয়ার পর গায়কের মাকে জিয়াগঞ্জ থেকে নিয়ে আসা হয় বহরমপুরের মাতৃসদনে। ঐসময় অরিজিৎ সিং-এর স্ত্রী কোয়েলও ছিলেন তাদের পাশে। পরে কলকাতায় নিয়ে আসার পর একমো ভেন্টিলেশনে থাকাকালীন গায়কের মায়ের ব্রেন স্ট্রোক হয় এবং তার শারীরিক অবস্থার অবনতি হতে থাকে।

অদিতি সিং-এর ব্লাড গ্রুপ ছিল বিরল। ব্লাড গ্রুপ ও নেগেটিভ (O-)হওয়ায় রক্ত পাওয়া কঠিন ছিল তবুও কয়েকজনের চেষ্টায় শেষ পর্যন্ত রক্ত পাওয়া গেছিল। এরপর তাকে রক্ত দেওয়ার পর তার শারীরিক অবস্থার উন্নতি হয় কিন্তু পরে মাল্টি অর্গান ফেলিওরের কারণে মৃত্যু হয় গায়কের মা অদিতি সিং-এর। অদিতি সিং-এর মৃত্যুর পর শোকের ছায়া নেমে এসেছে তাদের পরিবারে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button