টলিউড

‘এক হাতির কোলে আর এক হাতি বসে আছে’, জুতো পড়ে গণেশ ঠাকুরের কোলে বসে ছবি তুলে সোশ্যাল মিডিয়ায় ট্রোলের শিকার শ্রাবন্তী, হিন্দু ধর্ম অবমাননার অভিযোগ উঠলো শ্রাবন্তীর বিরুদ্ধে

নেটদুনিয়ায় কোনো না কারণে অভিনেতা অভিনেত্রীদের ট্রোলিংয়ের ঘটনা নতুন নয়। বহুবার প্রায় সমস্ত অভিনেতা অভিনেত্রীদের সঙ্গে একাধিকবার এমন ট্রোলিংয়ের ঘটনা ঘটেছে। বিশেষ করে টলিউডের অভিনেত্রীরা এই ধরনের ট্রেলিংয়ের সম্মুখীন বেশি হন। সম্প্রতি নিজের অ্যাকাউন্ট থেকে ঘুরতে যাওয়ার ছবি পোস্ট করে আবারো নেটিজেনদের কাছে ট্রেলিংয়ের পাত্রী হয়ে উঠলেন।

মিডিয়াতে কোন না কোন কারণে চর্চায় থাকেন টলিউডের এই অভিনেত্রী। সম্প্রতি নিজের কারণেই আবারো নেটিজেনদের কটাক্ষের শিকার হলেন তিনি। বর্তমানে অভিনেত্রী ভ্যাকেশন মুডে রয়েছেন। সম্ভবত সাউথ ইন্ডিয়ার কোন এক জায়গায় ঘুরতে গেছেন অভিনেত্রী। সেখানেই একটি বড় রিসোর্টে রয়েছেন তিনি। রিসোর্ট এর মধ্যেই একটি বড় গণেশের মূর্তি ছিল। আর সেই গণেশের মূর্তির উপরই চটি পড়ে বসে ছবি দিয়েছেন শ্রাবন্তী চ্যাটার্জী। সঙ্গে ছিল আরও বেশ কয়েকটি ছবি।

এই ছবি শেয়ার করার পর থেকেই নেটিজেনদের মধ্যে তুমুল ভাইরাল হয় ছবিগুলি। ভাইরাল হওয়ার পর থেকেই অভিনেত্রী নেটবাসীর কাছে কটাক্ষের শিকার হতে থাকেন ক্রমাগত। একজন নেটিজেন সোজাসুজি তার বিরুদ্ধে হিন্দু ধর্ম অবমাননার অভিযোগ এনেছেন। আবার একজন বলেছেন, “লজ্জা বোধ সব কিছু হারিয়ে গেছে, জুতো পরে গনেশ ওপর বসে পড়েছো, নিজেকে হিন্দু বলে পরিচয় দিও না। বেহায়া মহিলা।” অন্য আরেকজন সকলের সামনেই সোজাসুজি তাকে হাতি বলে সম্বোধন করেছেন। এমন বিভিন্ন ধরনের কু-মন্তব্যের শিকার হয়েছেন অভিনেত্রী।

সম্প্রতি অভিনেত্রীর যে ছবিগুলি ভাইরাল হয়েছে সেখানে একটি কালো টি-শার্টে এবং হট প্যান্টে দেখা মিলেছে অভিনেত্রীর। চোখে ছিল সানগ্লাস, মাথায় টপনট বাঁধা ছিল। অভিনেত্রীর যেকোনো ছবি কিংবা ভিডিও তুমুল ভাইরাল হয় নেটদুনিয়ায়। সম্প্রতি অভিনেত্রীর এই ছবিগুলি ভাইরাল হওয়ার পর থেকেই নিজেদের কাছে কটাক্ষের শিকার হয়েছেন অভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জী। এই ধরনের মন্তব্যে অভিনেত্রী কোনদিনই কর্ণপাত করেন না। এবারেও করেননি।

Related Articles

Back to top button