টলিউড

নাইটি পরেই গাড়ির শোরুমে গিয়ে ২৮ লক্ষ টাকার গাড়ি কিনলেন বিখ্যাত ইউটিউবার স্যান্ডি সাহা! তুমুল ভাইরাল ছবি

সোশ্যাল মিডিয়াতে এখন কন্টেন্ট ক্রিয়েটারদের সংখ্যা প্রচুর। অনেকেই বিভিন্ন কন্টেন্ট এর উপর ভিডিও ক্রিয়েট করে। এখন বেশিরভাগ ইউটিউবাররাই হাসির মজার এবং রোস্ট ভিডিওগুলি শেয়ার করেন। তার মধ্যে অন্যতম একজন হলেন স্যান্ডি সাহা বাংলা ইউটিউবার ইতিমধ্যেই দর্শকের কাছে বেশ জনপ্রিয় নিজের কর্মকাণ্ডের জন্য তিনি দর্শকের কাছে জনপ্রিয় হয়ে উঠেছেন রাতারাতি। আত্মার এই সমস্ত কর্মকাণ্ড নেটিজেনরা বেশ উপভোগ করেন।

কিছুদিন আগেই শোভন এবং বৈশাখের নাচের ভিডিও নকল করে একটি ভিডিও বানিয়ে ছিলেন তা বেশ জনপ্রিয় হয়েছিল সোশ্যাল মিডিয়াতে আজকাল স্যান্ডি সাহা নাইটি পড়ে বেশ কয়েকটি ভিডিও বানাচ্ছেন এমনকি রাস্তাঘাট নাইটি পড়ে বেরিয়ে যাচ্ছে। লোকসমাজে দিব্যি নাইটি পড়ে হেঁটে চলে বেড়াচ্ছেন তিনি।

এবারে নিজের পরিশ্রমের টাকায় প্রথম গাড়ি কিনলেন স্যান্ডি এবং নাইটি পড়েই হাজির হয়েছিলেন গাড়ির শোরুম বিখ্যাত গাড়ির কোম্পানি এর শোরুমে এইদিন নাইটি পড়ে দেখা গিয়েছে স্যান্ডি সাহা কে। সবুজ রঙের একটি নাইটি পড়ে গাড়ির সামনে পোজ দিয়ে ছবি তুলে সোশ্যাল মিডিয়া আপলোড করেন তিনি এবং তা মুহূর্তের মধ্যেই ভাইরাল হয়ে পড়ে।

মিডিয়াতে বেশ কয়েকটি ছবি পোস্ট করে নিচে ক্যাপশন লিখেছেন “প্রথম গাড়ি, কারণ ওলা, উবের এসি চালায় না তাই কিনে নিলাম” অনেকেই নাইটি পড়ে তার ছবি দেখে প্রশ্ন করেছেন শেষমেষ গাড়ি কিনতে নাইটি পড়ে? এবং স্যান্ডি সাহা স্বাচ্ছন্দে জবাব দিয়েছেন হ্যাঁ নাইটি পড়ে গাড়ি কিনে ফেললাম। নাইটি সঙ্গে ঐদিন স্পোর্টস সু পড়েছিলেন স্যান্ডি। এই কম্বিনেশন দেখে সকলেই অবাক হয়েছেন।

বর্তমানে নিজের এই অদ্ভুত অদ্ভুত কান্ড কারখানা জন্যই জনপ্রিয় স্যান্ডি। যশ এবং নুসরাতের সঙ্গেও ভিডিও বানাতে দেখা যায় তাকে। তিনি জানান যশ তার অত্যন্ত প্রিয় একজন অভিনেতা তার সঙ্গে কাজ করতে তার ভালোই লাগে। কয়েকদিন আগেও মা উড়ালপুল ভিডিও বানিয়ে ভাইরাল হয়েছিলেন তিনি।

Related Articles

Back to top button