টলিউড

রোজ চলতো শারীরিক অত্যাচার! ভাঙতে চলেছে শুভশ্রীর দিদি দেবশ্রীর দ্বিতীয় বিয়ে, মিথ্যা প্রতিশ্রুতি দিয়ে বিয়ের অভিযোগে গ্রেফতার অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলীর নিজের জামাইবাবু

অল্প কিছুদিন আগেই অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলীর দিদি দেবশ্রী গাঙ্গুলী বিয়ে করেছিলেন ব্যবসায়ী অমিত ভাটিয়াকে। শুভশ্রীর মত ধুমধাম করে না হলেও বেশ আড়ম্বর এর সঙ্গেই পালন করা হয়েছিল দেবশ্রী অমিতের বিয়ে।

প্রকৃতপক্ষে এটি শুভশ্রীর দিদির দ্বিতীয় বিয়ে। আগের পক্ষের স্বামীর সঙ্গে তার এক ছেলেও রয়েছে। মাস তিনেক আগে দেবশ্রী বিয়ে করেছিলেন অমিতকে।

কিন্তু বিয়ের মাত্র দশ দিন পর থেকেই তার উপর মানসিক এবং শারীরিক অত্যাচার শুরু করা হয় বলে তার অভিযোগ। শুভশ্রীর দিদি এও জানিয়েছেন অমিতের আড়ালে তিনি তার সম্পর্কে খোঁজখবর নেওয়া শুরু করেন।

এরপরই দেবশ্রী জানতে পারেন যে অমিতের অতীতে ক্রিমিনাল রেকর্ড রয়েছে। পাশাপাশি ক্রমাগত বাড়ছিল তার উপরে অত্যাচার। শেষ পর্যন্ত আর সহ্য করতে না পেরে গত ১৭ তারিখ টেকনো থানায় অভিযোগ দায়ের করেন দেবশ্রী।

জানান তথ্য লুকিয়ে মিথ্যা প্রতিশ্রুতি দিয়ে তাকে বিয়ে করেছিলেন অমিত। অভিযোগ দায়ের করার পরই টেকনো থানার পুলিশের হাতে গ্রেপ্তার হন অমিত। আজ তাঁকে বারাসত আদালতে তোলা হবে বলে জানা গিয়েছে।

গোটা ঘটনা নিয়ে এখনো পর্যন্ত প্রকাশ্যে মুখ খোলেননি শুভশ্রী। পাশাপাশি চুপ করে আছেন তার স্বামী রাজও। তবে এই ঘটনা প্রকাশ্যে আসার পরই শুভশ্রীর দিদি দেবশ্রীর প্রতি সহানুভূতি জানিয়ে নেটিজেনরা ভরিয়ে দিয়েছেন শুভশ্রী এবং দেবশ্রী দুজনেরই সোশ্যাল মিডিয়া।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button