বিনোদন

প্রথমবার স্ত্রী সুনিতার সাথে নাচ সুপারস্টার গোবিন্দার! প্রকাশ্যে অন্তরঙ্গ চুমু, কাণ্ড দেখে মুখ ঢাকল মেয়ে

এমন একটা সময় ছিল যখন গোবিন্দার কোমর দোলানিতে মেতে থাকতো দুনিয়া। বলিউডের এই আশ্চর্য অভিনেতা তার নিখুঁত কমিক টাইমিং এবং আশ্চর্যজনক নাচের চাল দিয়ে তার ভক্তদের মন্ত্রমুগ্ধ করেছিলেন । “নায়ক নং 1” এর অভিনেতা 1986 সালে “ইলজাম” চলচ্চিত্রের মাধ্যমে তার অভিনয়ে আত্মপ্রকাশ করেন । “দুলহে রাজা” , ” বাড়ে মিয়াঁ ছোট মিয়াঁ “, “পার্টনার “, “ভাগম ভাগ” এবং আরও অনেক দুর্দান্ত চলচ্চিত্র গোবিন্দা উপহার দিয়েছেন চলচ্চিত্র প্রেমীদের। আর তাই এখনও লক্ষ লক্ষ মানুষের হৃদয়ে রাজত্ব করছেন তিনি।

সম্প্রতি, কমেডির রাজা, গোবিন্দ তার স্ত্রী, সুনিতা আহুজা এবং কন্যা, টিনা আহুজা ইন্ডিয়ান আইডল 13 -এ অংশগ্রহণ করেছিলেন অতিথি হিসাবে। ভাইরাল হওয়া ,চ্যানেলের শেয়ার করা সেই ক্লিপে স্ত্রী সুনিতা গোবিন্দের দিকে ইঙ্গিত করে বলেন, “ইনহোনে আজতক মেরে সাথ ডান্স নেহি কিয়া।” আর তার পরেই এক অভিনব দৃশ্য দেখে দুনিয়া। দম্পতি তখন মঞ্চে পারফর্ম করে সেখানে উপস্থিত সবাইকে মন্ত্রমুগ্ধ করে ফেলেছেন। শুধু তাই নয়, পারফরম্যান্সের পরে, গোবিন্দা তার স্ত্রী সুনিতাকে জড়িয়ে ধরে তার গালে একটি আদরমাখা চুম্বন এঁকে দেন। মা-বাবার সৌহার্দ্যময় এই অনরঙ্গ দৃশ্য দেখে মেয়ে টিনাকে হাত দিয়ে মুখ ঢাকতে দেখা যায় সেই ভিডিওয়। গোবিন্দা কেও বলতে শোনা যায় ” ম্যায় ভি বহুত দিনও সে এইসি দিন কা ইন্তেজার মে থা”

বিখ্যাত এক সিনেমা “খুদগর্জ” এর “আপ কো আ জানেসে” গানে মঞ্চ মাতিয়ে দিয়েছিলেন দম্পতি। তবে দর্শকদের মতে , নাচে ছক্কা মেরেছেন আসলে স্ত্রী সুনিতাই।

Related Articles

Back to top button