বিনোদন

সেলফি ম্যানিয়াক সুপারস্টার অভিনেত্রী জাহ্নবী কাপুর! সারা সপ্তাহ জুড়ে সেলফি সিরিজ পোস্ট করলেন

এক একজনের থাকে এক এক রকম ম্যানিয়া। কারোর থাকে ফুড ম্যানিয়া বা কারোর থাকে স্লিপ ম্যানিয়া, আবার কারোর কারোর থাকে ট্রাভেল ম্যানিয়া। এইরকমই এক ম্যানিয়ার শিকার হলেন শ্রীদেবী কন্যা জাহ্নবী। তিনি আক্রান্ত সেলফি ম্যানিয়ায়। তাই তিনি তার অনুরাগীদের জন্য গোটা এক সপ্তাহ জুড়ে প্রত্যহ একটি করে নিজের সেলফি পোস্ট করেছেন । আর তাতে ফুটে উঠেছে তার এক এক দিনের দিনলিপির কিছু অংশ। নানান সেলফি, নানান মুডে। আসুন তবে জেনে নিই কবে কোন সেলফি পোস্ট করেছেন তিনি।

প্রথম সেলফিতে দেখা যাচ্ছে তিনি বসে রয়েছেন তার সাজঘরে শুটিং শুরুর আগে সেরে নিচ্ছেন তার প্রয়োজনীয় মেকআপ। আর নায়িকার সামনে সাজানো রয়েছে দামী দামী ব্র্যান্ডেড মেকআপ প্রোডাক্টস। তারই মিরর সেলফিতে স্থান পেয়েছেন তার মেকআপ আর্টিস্টও।

পরের নিজস্বীটিতে তার মায়াময় দুই চোখকেই ফোকাস করেছেন তিনি। সেই সেলফিতে দেখা যাচ্ছে তার দুই চোখ একেবারে ছল ছল করছে । লাল হয়ে রয়েছে চোখের কোনা। কান্নাকাটি করলে এমনটা হতে পারে। তবে কি কোন কারনে খুব দুঃখে কান্নাকাটি করেছিলেন অভিনেত্রী?

তারপরের সেলফিটিতে জাহ্নবীকে দেখা যায় একটি লেবু গাছের তলায় তার ঢেউ খেলানো কেশরাশি বিস্তৃত করে তিনি খোলা আকাশের নিচে বসে পোজ দিচ্ছেন গালে হাত দিয়ে। বলাবাহুল্য এই ছবি দেখেই বোঝা যায় তার মন সেদিন বেশ ফুরফুরেই ছিল।

পরবর্তী সেলফিটি আবারো একটি মিরার সেলফি তবে এটিতে তার পরনে রয়েছে একটি অতীব সুন্দর মেরুন রঙা হলটার নেক রাফল গাউন। এই ছবিটি রীতিমত উষ্ণতা ছড়িয়ে দিয়েছে এই নেট মহলে।

এই ষষ্ঠতম ছবিটিতে তাকে দেখা যাচ্ছে হাতে একটি আধ খাওয়া আইসক্রিম রয়েছে নায়িকার। আড় চোখে তিনি তাকিয়ে রয়েছেন অন্যদিকে। এই ছবিটিতে একই সাথে হটনেস আর মিষ্টতায় ভরে রয়েছেন অভিনেত্রী।

সপ্তম ছবি দিয়ে আবারো নেট দুনিয়ায় চলে এসেছিল একেবারে তার মেকআপ রুম থেকে। এখানে দেখা যাচ্ছিল হেয়ার ড্রেসের চুল ঠিক করে দিচ্ছেন শ্রী কন্যার।

অষ্টম এবং এক্কেবারে শেষ এই ছবিটিতে বেশ কিছুটা মুখ ফুলিয়ে ছবি তুলেছেন অভিনেত্রী যেন কোন কারনে অভিমান হয়েছে তার। আর এই ছবিতে কমেন্ট করেছেন ওরহান আত্রমনি। বলিপাড়ায় গুঞ্জন শোনা যায় শ্রীকন্যার সাথে তার গোপনে প্রেমের সম্পর্ক চলছে।

Related Articles

Check Also
Close
Back to top button