বিনোদন

হঠাৎ স্ট্রোকে আশঙ্কাজনক অবস্থায় হাসপাতালে ভেন্টিলেশনে ভর্তি রয়েছেন জনপ্রিয় অভিনেত্রী ঐন্দ্রিলা শর্মা! ভেঙে পড়েছেন সহযোদ্ধা সব্যসাচী

ঐন্দ্রিলা শর্মা, বাংলা টেলিভিশন জগতের অন্যতম জনপ্রিয় একজন অভিনেত্রী তিনি। আমরা সকলেই জানতাম অভিনেত্রী বারবার ক্যান্সারে আক্রান্ত হয়ে পড়েন। কিন্তু এবার ক্যান্সার নয়। হঠাৎই স্ট্রোক হয়ে যায় অভিনেত্রীর। বর্তমানে অভিনেত্রী হাওড়ার একটি হাসপাতালে ভর্তি রয়েছেন আশঙ্কা জনক অবস্থায়। আচমকাই মঙ্গলবার রাতে স্ট্রোক হয়ে মাথায় রক্ত জমাট বেঁধে যায় অভিনেত্রীর।

স্ট্রোক হওয়ার দরুন হাওড়ার একটি বেসরকারি হাসপাতালে ভর্তি হতে হয়েছে অভিনেত্রীকে। চিকিৎসকদের কাছ থেকে জানা যায় যে যে মাথায় রক্ত জমাট বেঁধে কোমায় রয়েছেন তিনি। প্রসঙ্গত সম্প্রতি অভিনেত্রী ক্যান্সারকে জয় করে আবার ফিরেছিলেন অভিনয়ে দুনিয়ায়। “ভোলে বাবা পার কারেগা” নামক জি বাংলা অরিজিনালস এর একটি সিনেমাতে অনির্বাণ চক্রবর্তীর মেয়ের ভূমিকায় অভিনয় করেছেন অভিনেত্রী। অভিনেত্রীর শারীরিক লড়াইতে পাশে ছিলেন প্রেমিক সব্যসাচী। সম্পর্কের শুরু থেকেই অভিনেত্রীর যে শারীরিক অবনতি তাতে যথেষ্টই ভেঙে পড়েছেন সব্যসাচী। তবে তিনি তাও প্রেমিকার সাথে একই লড়াইয়ের মাঠে ছিলেন।

অসুস্থতা কাটিয়ে ওঠার পর ভাগাড় সিরিজেও কাজ করেছেন অভিনেত্রী। চলতি মাসে দিল্লি যেতেন তিনি। সেই মতো ছুটি নিয়েছিলেন শুটিং থেকেও। কিন্তু হঠাৎই মঙ্গলবার রাতে অসুস্থ হয়ে পড়েন তিনি। চিকিৎসকরা জানিয়েছেন যে আজ অর্থাৎ বুধবার শারীরিক অবস্থার কিছুটা উন্নতি হয়েছে। তবে ৪৮ ঘন্টা না কাটলে কিছুই বলা যাবে না। এছাড়াও জানতে পারা গেছে অভিনেত্রী শরীর অসাড়। শুধু চোখ এবং বাঁ হাত খানিকটা নড়ছে। তবে অভিনেত্রী গ্র্যান্ড ফিল্ডে বোঝা যাবে তার শারীরিক অবস্থা ঠিক কেমন রয়েছে। এছাড়াও যেহেতু অভিনেত্রীর বয়স অনেক কম তাই সকলেই মনে করছেন ঝুঁকিও কিছুটা কম হবে।

প্রসঙ্গত একটি ওয়েব সিরিজের কাজের জন্য গোয়ায় যেতে হচ্ছিল তাঁকে। তবে শারীরিক অসুস্থতার কারণে এখন সবটাই বন্ধ। তবে এসবের মাঝেও একেবারে ভেঙে পড়েছেন সব্যসাচী। সংবাদ মাধ্যমের পক্ষ থেকে তার সাথে যোগাযোগ করার চেষ্টা করা হলেও ফোন বেজে গিয়েছে যোগাযোগ করা সম্ভব হয়নি। সকলেই শুধু অপেক্ষা করছেন অভিনেত্রীর সুস্থ হয়ে ওঠার।

Related Articles

Back to top button