বিনোদন

‘আমার পরিবারের একজন চলে গেলেন’! নিজের কাছের মানুষকে হারিয়ে কান্নায় ভেঙে পড়লেন অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্ত, গভীর ভাবে শোকাহত হলেন অভিনেত্রী

আরো একবার নিজের কাছের মানুষকে হারালেন অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্ত। সোশ্যাল মিডিয়ার মাধ্যমে আপন জনকে হারানোর শোকবার্তা দিলেন অভিনেত্রী। প্রয়াত হয়েছেন সকলের পরিচিত এবং সকলের কাছের কিচেন কুইন শুক্লা মুখোপাধ্যায়। তার মৃত্যুতেই শোকাহত গোটা বাংলা এবং মানসিকভাবে ভেঙে পড়েছেন ঋতুপর্ণা সেনগুপ্ত। সোশ্যাল মিডিয়ার শুক্লা মুখোপাধ্যায় এর সঙ্গে একটি ছবি পোস্ট করে তার আত্মার শান্তি কামনা করেছেন অভিনেত্রী।

সোশ্যাল মিডিয়া শেয়ার করা পোস্টটিতে অভিনেত্রী লিখেছেন “আমার বড় আপনজন পরিবারের একজন চলে গেলেন… আমি শোকস্তব্ধ… তোমার ভালোবাসা, আদর আর রান্না আমার সারাজীবনের পুঁজি হয়ে থাকবে…। লাভ ইউ শুক্লাদি। আমি সব সময়ে তোমায় মিস করব। আমার সমবেদনা রইল দীপ, রিমলি ও তোমার গোটা পরিবারের জন্য। তোমরা বড় ভালো…অনেক আশীর্বাদ করো আমাদের শুক্লা দি… তুমি ভালো থেকো। তোমায় আমাদের খুব মনে পড়বে।”

 

View this post on Instagram

 

A post shared by Rituparna Sengupta (@rituparnaspeaks)

বুধবার রাতেই প্রয়াত হয়েছেন শুক্লা মুখোপাধ্যায়। তাকে কিচেন কুইন বলেই সম্বোধন করা হতো। তার হাতের রান্নায় জাদু ছিল। তার মৃত্যুতে শোকাহত তার গোটা পরিবারসহ আত্মীয়-স্বজন এবং পরিচিতরা। তার মৃত্যুতে শোকে ছায়া নেমে এসেছে ইন্ডাস্ট্রিতে। তার মৃত্যুর পরে শোকবার্তা জানিয়েছেন সুদীপা চট্টোপাধ্যায়। ফেসবুকে সুদীপা লিখছেন, “তোমার তো এত তাড়াতাড়ি যাবার কথা ছিল না। আমি তোমায় নিয়ে কিছু আজ লিখতে পারব না।রান্নাঘর যখন শুরু হয়, তখন আমাদের নতুন সংসারের ভাঁড়ার ছিল শূন্যপ্রায়। শুক্লাদি, তা টের পেতে দিত না কখনও।আজ শুক্লাদিকে নিয়ে কিছু লিখতে বসে ভাবনাগুলো কেমন এলোমেলো হয়ে যাচ্ছে।” জি বাংলার রান্নাঘরের তরফ থেকেও শুক্লা দেবীর মৃত্যুর পর শোকবার্তা জানানো হয়েছে। তার মৃত্যুর খবর জানা গেলেও ঠিক কি কারনে তার মৃত্যু ঘটেছে তা এখনও স্পষ্ট ভাবে জানা যায়নি।

Related Articles

Back to top button