বিনোদন

‘প্রয়োজনে আমিও রণবীরের মতোই অনাবৃত হতে রাজি’! প্রয়োজনে সুপারস্টার রনবীর সিংয়ের মতোই ফটোশুট করতে রাজি অভিনেতা ঋদ্ধি সেন

সম্প্রতি একটি ম্যাগাজিনের ফটোশুট এর কারনে নগ্ন হয়ে ফটো তুলতে দেখা গিয়েছে জনপ্রিয় বলিউড অভিনেতা রণবীর সিংকে। বলাই বাহুল্য তার ফটো নিয়ে তুমুল চাঞ্চল্য সৃষ্টি হয়েছে সোশ্যাল মিডিয়ায়। একদিকে যেখানে অভিনেতার অনুগামীরা প্রশংসা করেছেন তার সাহসের, অন্যদিকে সমালোচনা করতে দেখা গিয়েছে নেট দুনিয়ার বাসিন্দাদের একটি বড় অংশকে।

তবে এবার গোটা বিষয়টি নিয়ে মুখ খুলে নিজের মতামত জানালেন অভিনেতা ঋদ্ধি সেন। এদিন তিনি জানিয়েছেন যদি প্রয়োজন হয় তিনিও অভিনেতা রণবীর সিং এর মতই সাহসী ফটোশুট করতে সক্ষম হবেন। প্রসঙ্গত এর আগে স্বপ্নসন্ধানী নাট্যগোষ্ঠীর হয়ে হ্যামলেট নাটকে অভিনয় করেছিলেন ঋদ্ধি সেন। সে সময়ে নাটকের প্রয়োজনে বিশেষ পোশাক পরতে হয়েছিল তাকে।

যে কারণে তুমুল সমালোচনা সম্মুখীন হয়েছিলেন অভিনেতা। তবে এদের ঋদ্ধি জানিয়ে দিয়েছেন তিনি বিশ্বাস করেন পোশাকের অন্তরালে যে মানব শরীর আছে তা রণবীর সিং এবং তার ক্ষেত্রে একই রকম। তাই পোশাক পরিচ্ছদ শুধু সমাজের বানানো কিছু নিয়ম মাত্র এমনটাই মনে করছেন অভিনেতা। এদিন অভিনেতা আরো জানিয়েছেন পোশাক খুলতে তার কোনো রকম অসুবিধা নেই। কারণ তিনি মনে করেন সমস্যা অন্যদের হবে, তার নয়। বলাই বাহুল্য তার এই সাহসী মন্তব্য চাঞ্চল্য ফেলেছে সোশ্যাল মিডিয়ায়।

Related Articles

Back to top button