বিনোদন

“ভাই এটা কি জীবন আমার? ফ্রি-তে পাঠিয়েছে, বলছে গিফট। আমি এখনও বুঝলাম না কেন!” – অ্যাপলের তরফ থেকে লক্ষাধিক টাকার উপহার পেলেন ইউটিউবার কিরণ দত্ত! হ্যাশট্যাগ ড্রিম কোলাব কেন? তাহলে কি কোনো কোলাবোরেশন হতে চলেছে?

বর্তমানে বাংলায় ইউটিউবারদের মধ্য থেকে অন্যতম জনপ্রিয় একজন সেলিব্রিটি ইউটিউবার হলেন “বং গাই” ওরফে কিরণ দত্ত। ইউটিউব জগতের বাংলার অন্যতম একজন ইউটিউবার হয়ে উঠেছেন তিনি। আজকের দিনে দাড়িয়ে কিরণের থেকে জনপ্রিয় ইউটিউবে বাংলাতে খুব বেশি দেখতে পাওয়া যায় না। এমনকি তিনি এখন অভিনয়তেও অভিষেক করে ফেলেছেন। কিন্তু এবার নিজের জীবনের আরো একটা খুশির জিনিস ইউটিউবার শেয়ার করলেন তাঁর ইনস্টাগ্রাম প্রোফাইলে।

গত শনিবার ইউটিউবার তাঁর ইনস্টাগ্রাম প্রোফাইলে একটি ফটো শেয়ার করেছেন। যেখান থেকে জানতে পারা গিয়েছে যে অ্যাপেলের তরফ থেকে ইউটিউবে দেওয়া হয়েছে প্রায় লক্ষাধিক টাকার উপহার। তবে উপহার দেখে দর্শকের ভীরমি খাওয়ার মত অবস্থা। তবে কী কী ছিল সেই উপহারে? উপহারের মধ্যে দেখতে পাওয়া গেল একটি ১ টিবির আইফোন ফরটিন প্রো ম্যাক্স আর এয়ারপডস প্রো। এই ছবি শেয়ার করে কিরণ ক্যাপশনে লিখেছেন, “ভাই এটা কি জীবন আমার? ফ্রি-তে পাঠিয়েছে, বলছে গিফট। আমি এখনও বুঝলাম না কেন!”

তবে বিশেষ দ্রষ্টব্য যে এই কমেন্ট সেকশনের নিচে হ্যাশট্যাগ দিয়ে ইউটিউবে লিখেছেন Dream Collab। তবে এই কোলাবারেশনের কথা ইউটিউবে কেন ব্যবহার করছেন? তবে কি কোন বড়সড়ো কোলাবরেশন হয়েছে? ইউটিউবার নিজেই আবার কমেন্ট সেকশনে গিয়ে বলেছেন, “আমি সাধারণত গিফট নেই না, কিন্তু এটা যেহেতু অ্যাপেলের থেকে তাই না করতে পারলাম না ভাই। ২ লাখ টাকা বেঁচে গেল”।

ইউটিউবার কিরণের এই ছবির নিচে কমেন্ট করেছেন নেটিজেনরা। একজন লিখেছেন, “বড়লোকদেরই দেয় সব গিফট। আমরা কী দোষ করলাম শুনি… (স্যাড ইমোজি)”। আবার আরেকজন মজা করে লিখলেন, “এইবার সিনেবাপ ঝামেলা করা শুরু করবে আর নতুন ভিডিয়ো বানাবে। টপিক থাকবে, শুধু দক্ষিণবঙ্গের লোকেদেরই উপহার দেয়। উত্তরবঙ্গের কোনও দামই নেই।”

প্রসঙ্গত কিছুদিন আগে এক নেটিজেনের নোংরা মন্তব্যের উত্তর দিতে গিয়ে কিরণ নিজেও কিছু নোংরা মন্তব্য করেছিলেন। যেটা বাংলার অগ্রগতির প্রথম সারির মানুষদের মধ্যে থাকা একজন মানুষকে একেবারেই মানায়নি। কিন্তু সেই কমেন্টে কিরণের সেই নোংরা মন্তব্য এখনো পিছন ছাড়েনি তাঁর। সেই পুরনো প্রসঙ্গ টেনে এনে একজন কমেন্ট করলেন, “দাদা তোমাকে এখন কমেন্ট করতে ভয় লাগবে। কখন আবার মা-কে টেনে আনবে”। যদিও বঙ্গাই এই কথারও যোগ্য জবাব দেন। তিনি বলেন, “নোংরা কমেন্ট করলে ভয়ে থাকাই ভালো”।

Related Articles

Back to top button