বলিউড

৫২ বছর বয়সে লুকিয়ে দ্বিতীয় বিয়ে সেরেছেন পরিচালক মহেশ ভাটের ছেলে বিক্রম ভাট! একবছর পর খবর কানে এল মেয়ে কৃষ্ণার, বিয়ের কথা জানাননি নিজের মেয়েকেও

৫২ বছর বয়সে এসে লুকিয়ে দ্বিতীয়বারের জন্য বিয়ে সারলেন বলিউডের জনপ্রিয় পরিচালক মহেশ ভাট এর ছেলে বিক্রম ভাট। প্রায় বছর খানেক হলো তার গোপনে বিয়ে হলেও এতদিনে প্রকাশ্যে এসেছে সমস্ত তথ্য। তার এই দ্বিতীয় বিয়ের খবর জেনে যারপরনাই অবাক নেটিজেনরা।

কারণ জানা গিয়েছে বিক্রম নিজের মেয়েকেও দ্বিতীয় বিয়ের খবর জানাননি।করোনা আবহে গত বছর দীর্ঘদিনের বান্ধবী শ্বেতাম্বরী সোনির সঙ্গে গাঁটছড়া বেঁধেছেন মহেশ ভাট এর পুত্র। প্রসঙ্গত ছেলের বিয়ের বিষয় নিয়ে সম্প্রতি একটি সাক্ষাৎকারে কথা বলতে দেখা গিয়েছে স্বয়ং মহেশ ভাটকে। তিনি জানিয়েছেন অতিমারির কারণে তার নিরাপত্তার কথা ভেবে নিজের বিয়েতে তাকে আমন্ত্রণ জানাননি তার ছেলে।

কেবল ফোন করে তাকে বিয়ের খবরটুকু দিয়েছিলেন বিক্রম। এরপরই নেটিজেনরা জানতে পারেন নিজের প্রথম পক্ষের মেয়ে কৃষ্ণা ভাটকেও নিজের দ্বিতীয় বিয়ের কথা জানাননি বিক্রম। তবে এই প্রসঙ্গে কৃষ্ণা জানিয়েছেন তার বাবা এবং মায়ের দীর্ঘদিন আগে বিচ্ছেদ হয়ে গিয়েছে।

কিন্তু তিনি দুঃখ পাবেন ভেবেই হয়তো তার বাবা দ্বিতীয় বিয়ের কথা লুকিয়ে গিয়েছিলেন তার থেকে। তবে শ্বেতাম্বরীর সঙ্গে তার এখনো কথা না হলেও বাবার দ্বিতীয় বিয়ের সিদ্ধান্তে খুশি হয়েছেন কৃষ্ণা এবং বাবাকে এই দ্বিতীয় জীবনের জন্য আগাম শুভেচ্ছা জানাতে দেখা গিয়েছে তাকে।

Related Articles

Back to top button