বলিউড

‘তুম তো ঠেহরে পরদেশী’, গানে তুমুল নাচ সানিয়া মির্জা এবং ফারহা খান এর! সোশ্যাল মিডিয়া জুড়ে সানিয়ার নাচের প্রশংসায় পঞ্চমুখ নেটিজেন ও তারকারা

জনপ্রিয় টেনিস খেলোয়াড় সানিয়া মির্জাকে কি না চেনে, তার খেলার মুগ্ধ প্রত্যেক দর্শক। সারা ভারতবর্ষ টেনিস খেলায় তার দিকে তাকিয়ে থাকতো। মহিলা দলে তিনি ছিলেন বিশ্বের এক নম্বর প্লেয়ার। টেনিস কোর্টে তো বরাবরই সানিয়া সকলের নজর কেড়ে এসেছেন।

এবারে তিনি দর্শকদের নজর কাড়লেন ডান্সফ্লোরে। সম্প্রতি নাচে কোরিওগ্রাফার ফারহা খানের সঙ্গে সানিয়া মির্জার একটি নাচের ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। ‘তুম তো ঠের পরদেশী’ গানে নাচলেন এই দুই তারকা।

নাচের এই ভিডিওটি ফারহা খান নিজেই তার সোশ্যাল মিডিয়ায় একাউন্টে পোস্ট করেছেন। আর ক্যাপশনে লিখেছেন ‘আমরা একসঙ্গে থাকলে এইসবই করি’। ভিডিওটিতে সানিয়াকে দেখা যাচ্ছে কালো টপ, ব্লু ডেনিম, স্নিকার্স এ, এবং হাতে রয়েছে স্টাইলিশ ঘড়ি। এর পাশাপাশি ফারহা খান পড়েছেন নীল রঙের একটি লং গাউন।

নাচের এই ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করা মাত্রই ভাইরাল হয়ে পড়েছে। এরইমধ্যে দু’লক্ষ বেশি মানুষ ভিডিওটি লাইক করেছেন। নেহা কাক্কার, সোনু সুদ এর মতো তারকারা এই ভিডিওতে কমেন্ট করেছেন, সানিয়ার নাচের প্রশংসাও করেছেন সকলে। টেনিসের ময়দানের পাশাপাশি যে নাচের ময়দানে এত ভাল পারফরম্যান্স নিয়ে আর তা দেখে অবাক হয়েছে নেটিজেনরা। মুহূর্তেই চারিদিকে ছড়িয়ে পড়েছে এই নাচের ভিডিও।

বর্তমানে সানিয়ার টেনিস কোর্টে সময় বিশেষ ভালো যাচ্ছে না। টোকিও অলিম্পিক এর পর যুক্তরাষ্ট্রের ওপেনিংয়ে ভালো ফল পাইনি তিনি সাফল্য আসেনি তার খেলায়। এমনকি ডবলস এবং মিক্সড ডাবলস এও প্রথম রাউন্ড থেকে বাদ পড়েন তিনি।

 

View this post on Instagram

 

A post shared by Farah Khan Kunder (@farahkhankunder)

Related Articles

Back to top button