বলিউড

অসম্পূর্ণ থেকে গিয়েছিল বিবেক ও ঐশ্বর্যর প্রেম, সেই কারণেই আজও তাদের মধ্যে মুখ দেখাদেখি বন্ধ

বলিউডের একাধিক প্রেমের গল্প আমাদের সকলেই জানা। এদের মধ্যে অন্যতম হলো ঐশ্বর্য রাই এবং বিবেক ওবেরয় এর গল্প। একসময় এই জুটি বলিউডে বেশ চর্চিত ছিল। যদিও এই প্রেম শেষ পরিণতি পায়নি, তবুও তাদের প্রেম বেশ আলোচনার বিষয় ছিল।

বলিউডের ভাইজান সালমান খানের সঙ্গে সম্পর্ক ভাঙার পর বিবেকের সঙ্গে সম্পর্কে জড়িয়েছিলেন এই বলিউড সুন্দরী তথা প্রাক্তন বিশ্ব সুন্দরী। কিন্তু বিবেকের সঙ্গেও বেশিদিন স্থায়ী হয়নি তার সম্পর্ক।

‘কিঁউ হো গয়া না’ ছবির শুটিং ফ্লোরেই প্রথম আলাপ হয় বিবেক এবং ঐশ্বর্যর। তারপরই ধীরে ধীরে বন্ধুত্ব এবং সেখান থেকেই প্রেমের সূত্রপাত হয়। এই একই ছবিতে একটি বিশেষ চরিত্রে অভিনয় করেছিলেন অমিতাভ বচ্চন।

পর্দার বাইরেও ঐশ্বর্য এবং বিবেকের সম্পর্কের কেমিস্ট্রি দর্শকের নজর এড়ায়নি। সকলেই তাদের মধ্যে ঘনিষ্ঠতা দেখে বুঝতে পেরেছিলেন যে তারা একে অপরের প্রেমে পড়েছেন। প্রমোশনের সময় একে অপরকে মিস করছিলেন তারা।

‘কিঁউ হো গয়া না’ ছবির প্রমোশনের সময় দেরি করায় মিডিয়ায় তাকে অনপ্রফেসানাল বলা হয়, তখন বিবেক ঐশ্বর্যর পাশে দাঁড়িয়েছিলেন। বিবেক এবং ঐশ্বর্যর প্রেম কাহিনী জনসম্মুখে আসার পরই বিবেককে নিয়ে নানারকম বাজে সমালোচনা করতে শুরু করেছিল সালমান খান। বিবেকের সমন্ধে নানারকম কুমন্তব্য করেন তিনি।

সালমান ও বিবেকের মধ্যে দ্বন্দ্ব দিনদিন বাড়তেই থাকে, যা বিবেকের ক্যারিয়ারে বেশ প্রভাব ফেলে। এরপর শোনা গিয়েছিল বিবেক ও ঐশ্বর্যর প্রেমেও ভাঙ্গন ধরে। আর টেকেনি তাদের মধ্যেকার সম্পর্ক। আর কোনো ছবিতে একসাথে অভিনয় করেনি দুজনে। এমনকি দুজন দুজনকে এড়িয়ে চলেন বর্তমান দিনে।

Related Articles

Back to top button